৩ ঘণ্টা আগের আপডেট রাত ১০:২৭ ; শনিবার ; ফেব্রুয়ারি ২৪, ২০২৪
EN Download App
Youtube google+ twitter facebook
×

বরিশালে ঈদের নামাজে অগ্রগতি কামনা

বরিশালটাইমস রিপোর্ট
৮:৪৭ অপরাহ্ণ, জুন ২৬, ২০১৭

দেশ ও জাতীর অগ্রগতি এবং মুসলিম উম্মার শান্তি কামনায় দোয়া মোনাজাতের মধ্য দিয়ে বরিশালে ঈদের প্রধান জামাত নগরীর হেমায়েত উদ্দিন ঈদগাহ ময়দানে অনুষ্ঠিত হয়। সোমবার (২৬ জুন) সকাল সাড়ে ৮ টায় অনুষ্ঠিত এই জামাতে বরিশালে রাজনৈতিক, প্রশাসনের সর্বোচ্চ ব্যক্তিরা নামাজ আদায় করেন। প্রধান জামাতে ইমামতি করেন স্টীমারঘাট জামে মসজিদের ইমাম মাওলানা শিহব উদ্দিন। অপরদিকে সকাল ৯টায় চরমোনই পীরের দরবার শরীফে ঈদের সর্ব বৃহৎ জামাত অনুষ্ঠিত হয়। এছাড়াও সকাল দশটা অবধি ঈদগাহ ময়দান ও সমজিদে ঈদের নামাজ আদায় করা হয়।

হেমায়েত উদ্দিন ঈদগাহে নামাজ আদায় করেন সিটি কর্পোরেশন মেয়র আহসান হাবিব কামাল, নগর আওয়ামীলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক যথাক্রমে সৈয়দ গোলাম আব্বাস চৌধুরী, এ্যাডভোকেট একেএম জাহাঙ্গীর, জেলা প্রশাসক গাজী মো. সাইফুজ্জামানসহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ।

এখানে বিভাগীয় কমিশনার মো. শহিদুজ্জামান ঈদের শুভেচ্ছা বিনিময়কালে বলেন, এক মাস সিয়ম সাধনার পর আজ আনন্দের দিন ঈদ। বাংলাদেশ এগিয়ে যাচ্ছে। আমাদের কর্তব্য হলো সকল মানুষের অধিকার নিশ্চিত করার। এসময় তিনি আহবান করেন, দেশ ও জাতির উন্নয়নে বর্তমান সরকারের কর্মসূচিকে এগিয়ে নিয়ে উন্নত দেশের লক্ষ্য অর্জনে সহায়কের ভূমিকা পালন করার।”

বরিশালের খবর

আপনার ত লিখুন :

 

ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
ইসরাফিল ভিলা (তৃতীয় তলা), ফলপট্টি রোড, বরিশাল ৮২০০।
ফোন: +৮৮০২৪৭৮৮৩০৫৪৫, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: barishaltimes@gmail.com, bslhasib@gmail.com
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  মিউজিক বক্সে সংযোগ দিতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে স্কুল ছাত্রের মৃত্যু  ভান্ডারিয়ায় স্মার্ট কার্ড বিতরণ উদ্বোধন  শ্বশুরবাড়ির পাশে জামাইয়ের লাশ, স্ত্রীসহ গ্রেপ্তার ৫  বরগুনা হাসপাতালে এনআইসিইউ বিভাগ উদ্বোধন  গ্রিসে বৈধতা পেলেন ৩ হাজার ৪০৫ বাংলাদেশি  কুবি কোষাধ্যক্ষের বিরুদ্ধে আদালতে ভাঙচুর ও গরু লুটের মামলা  বরিশালে রেস্টুরেন্টে অগ্নিকাণ্ড  এলাকার উন্নয়ন আমরা ঐক্যবদ্ধভাবে করব: মহিউদ্দিন মহারাজ এমপি  গরুসহ ৪ ছাগল পুড়ে ছাই, শোকে কৃষকের মৃত্যু  জার্মানিতে বৈধ হলো গাঁজা, সর্বোচ্চ বহন করা যাবে ২৫ গ্রাম