১৫ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, সোমবার

বরিশালে কথিত ‘বন্দুকযুদ্ধে’ ডাকাত নিহত

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৬:৩৩ অপরাহ্ণ, ২৪ জুন ২০১৬

বরিশাল: বরিশালের বানারীপাড়া উপজেলায় পুলিশের সাথে কথিত ‘বন্দুকযুদ্ধে’ দুলাল মীরা (৩৫) নামে এক ডাকাত সদস্য নিহত হয়েছেন। বৃহস্পতিবার রাত ২টার দিকে উপজেলার সলিয়াবাকপুর ইউনিয়নের পূর্ব শাখারিয়া গ্রামে এ ‘বন্দুকযুদ্ধে’র ঘটনা ঘটে।

নিহত ডাকাত সদস্য বরিশাল মেট্রোপলিটন কোতয়ালি থানাধীন জাগুয়া ইউনিয়নের চন্ডিপুর গ্রামের ইসমাইল হোসেন মীরার ছেলে।’

দুলাল মীরার বিরুদ্ধে বরিশালের একাধিক থানায় ৮টি ডাকাতির ঘটনাসহ মোট ১০টি মামলা রয়েছে বলে জানিয়েছে পুলিশ।

বানারীপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জিয়াউল আহসান জানান, শাখারিয়া গ্রামে কয়েকজন ডাকাত একত্রিত হয়ে ডাকাতির প্রস্তুতি নিয়েছে এমন সংবাদে পুলিশের একটি দল ঘটনাস্থলে যায়। এবং ডাকাতদের চারপাশ থেকে ঘিরে ফেলে। কিন্তু ডাকাতরা পুলিশের উপস্থিতি টের পেয়ে এলোপাতারি গুলি ছোড়ে। এসময় পুলিশও আত্মরক্ষার্থে পাল্টা গুলি ছুড়লে ডাকাতদের মধ্যে অনেকে কৌশলে পালিয়ে যায়।

তবে এক পর্যায়ে দুলালের গুলিবিদ্ধ মরদেহর পাশাপাশি বেশ কিছু ডাকাতির সরঞ্জাম পড়ে থাকতে দেখা যায়। যার মধ্যে রয়েছে দুটি পাইপগান, ৮রাউন্ড শটগানের গুলি, লোডেড করা অবস্থায় একাট শর্টগানে দুটি গুলি, একটি শাবল, একটি রামদা, একটি ধারালো ছুরি এবং একটি মোবাইল সেট।

এগুলো আলামত হিসেবে উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। সেই সাথে ডাকাত দুলাল মীরার মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে।’

13 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন