২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, মঙ্গলবার

বরিশালে করোনার লক্ষণ নিয়ে নির্বাহী প্রকৌশলীর মৃত্যু

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ১০:৪৭ অপরাহ্ণ, ০৬ জুলাই ২০২০

নিজস্ব প্রতিবেদক, বরিশাল:: বরিশালে করোনার উপসর্গ নিয়ে নির্বাহী প্রকৌশলী মর্যাদার কর্মকর্তার মৃত্যু হয়েছে। মো. আনোয়ার হোসেন (৫৫) নামের ওই সরকারি কর্মকর্তা রোববার গভীর রাতে হাসপাতাল নেওয়ার প্রাণ হারান। ফরিদপুরের ভাঙ্গা মডেল পৌরসভার নির্বাহী প্রকৌশলী মো. আনোয়ার হোসেন চিকিৎসা নিতে বরিশাল শহরের একটি আবাসিক হোটেলে অবস্থান নিয়েছিলেন। ওই রাতে তার শারীরিক অবস্থার অবনতি ঘটলে হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু ঘটে।

পৌরসভা সূত্রে জানা গেছে, পটুয়াখালী জেলার গলাচিপা উপজেলার গজালিয়া ইউনিয়নের ইসাদি গ্রামের মৃত জালাল আহম্মেদের বড় ছেলে আনোয়ার হোসেন গত ৭ ধরে জ্বর, ঠাণ্ডা, কাশি ও শ্বাসকষ্টে ভুগছিলেন। রোববার তার শ্বাসকষ্ট বেড়ে গেলে আত্মীয়-স্বজনেরা তাকে বরিশালের একটি হাসপাতালে নিয়ে যায়। রাত বেশি হওয়ায় তাকে বরিশালের একটি আবাসিক হোটেলে রাখা হয়। রাতেই শ্বাসকষ্ট বেড়ে গেলে হাসপাতালে নেয়ার পথে তিনি মারা যান। সোমবার ভোরে নিহতের আত্মীয়-স্বজনেরা গ্রামের বাড়ি নিয়ে যায় এবং বেলা ১২টার সময়ে তার গ্রামের বাড়ি ইসাদিতে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

ভাঙ্গা উপজেলা স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কর্মকর্তা মোহসীন উদ্দিন ফকির বরিশালটাইমসকে মুঠোফোনে জানান, মৃত্যুর পর বরিশাল থেকে নির্বাহী প্রকৌশলী মো. আনোয়ার হোসেনের শরীর থেকে নমুনা নেয়া হয়েছে। নমুনা পরীক্ষা করে নিশ্চিত হওয়া যাবে তার মৃত্যু করোনা ছিল কি না।

ভাঙ্গা পৌরসভা মেয়র আবু ফয়েজ মো. রেজা বরিশালটাইমসকে মুঠোফোনে জানান, নির্বাহী প্রকৌশলী মো. আনোয়ার হোসেন ২০১৩ সালে ভাঙ্গা পৌরসভার যোগদান করেন। তার মৃত্যুতে আমরা শোকাহত।

4 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন