২ মিনিট আগের আপডেট বিকাল ১২:৩৮ ; বুধবার ; আগস্ট ১২, ২০২০
EN Download App
Youtube google+ twitter facebook
×

বরিশালে করোনা আক্রান্ত পুলিশের এসআই’র মৃত্যু

ষ্পেশাল করেসপন্ডেন্ট
৬:১৫ অপরাহ্ণ, জুলাই ৭, ২০২০

নিজস্ব প্রতিবেদক, বরিশাল:: করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে বরিশাল জেলা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মীর ফারুক মৃত্যুবরণ করেছেন। (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজেউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫১ বছর।

মঙ্গলবার (০৭ জুলাই) বিকাল সাড়ে ৪টার দিকে তার মৃত্যু হয়। তিনি বরিশালের পার্শ্ববর্তী ঝালকাঠি জেলার নলছিটি উপজেলার বাউরিয়া গ্রামের বাসিন্দা ছিলেন।

তথ্য নিশ্চিত করে বরিশাল জেলার পুলিশ সুপার মো. সাইফুল ইসলাম জানান, এসআই মীর ফারুক জেলা পুলিশ লাইন্সে কর্মরত ছিলেন। গত ৫ জুলাই তিনি করোনায় আক্রান্ত হন। ওই দিনই তাকে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ইউনিটে ভর্তি করা হয়। পরবর্তীতে তার শ্বাসকষ্ট বেড়ে গেলে হাসপাতালের করোনা ইউনিটে আইসিইউতে স্থানান্তর করা হয়। সেখানেই চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার বিকালে তিনি শেষ নিশ্বাস ত্যাগ করেন।

এদিকে পুলিশের এই কর্মকর্তার মৃত্যুতে বরিশাল রেঞ্জ পুলিশের ডিআইজি মো. শফিকুল ইসলাম- বিপিএম (বার), পিপিএম, বরিশাল জেলা প্রশাসক এসএম অজিয়র রহমান ও জেলার পুলিশ সুপার সাইফুল ইসলাম- বিপিএম গভীর শোক ও তাঁর শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।

বরিশালের খবর, বিভাগের খবর

আপনার মতামত লিখুন :

 

ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
শাহ মার্কেট (তৃতীয় তলা),
৩৫ হেমায়েত উদ্দিন (গির্জা মহল্লা) সড়ক, বরিশাল ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  বিধবা ভাতার কার্ড চেয়ে চেয়ারম্যানের মারধরের শিকার বৃদ্ধা  ফেসবুক পোস্ট নিয়ে রণক্ষেত্র, পুলিশের গুলিতে নিহত ৩  বরিশালে ৬০ কিলোমিটার গতিতে ঝড়বৃষ্টির আভাস  থানায় আটকে যুবলীগ নেতাকে মারধর, ওসি প্রত্যাহার  বরিশালের সন্তান মাসুদ কক্সবাজারে প্রদীপ জ্বালিয়ে কোটিপতি  স্থগিত মামলার তদন্ত দ্রুত শেষ করতে হবে: বিএমপি কমিশনার  মেজর রাশেদ হত্যাকান্ডে আরও ৩ জন গ্রেপ্তার, বুধবার রিমান্ড শুনানি  ছাত্রলীগ নেতার ইয়াবা সেবনের ভিডিও ভাইরাল  লালমোহনে ইয়াবাসহ যুবক গ্রেপ্তার  কাঠালিয়ায় জমি বিরোধে ৭ জনকে কুপিয়ে ও পিটিয়ে রগ কর্তন