১ ঘণ্টা আগের আপডেট রাত ৩:১৭ ; মঙ্গলবার ; জুলাই ৭, ২০২০
EN Download App
Youtube google+ twitter facebook
×

বরিশালে করোনা ইউনিটে ভর্তির আড়াই ঘণ্টা পর মৃত্যু

বিশেষ বার্তা পরিবেশক
৬:০৭ অপরাহ্ণ, মে ৩০, ২০২০

নিজস্ব প্রতিবেদক :: বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ইউনিটে এক ব্যক্তির (৬০) মৃত্যু হয়েছে। শনিবার (৩০ মে) দুপুর সাড়ে ১২টার দিকে ওই ব্যক্তির মৃত্যু হয়।
করোনা ইউনিটে মারা যাওয়া ওই ব্যক্তির বাড়ি বরিশালের বাকেরগঞ্জ উপজেলার কলসকাঠি এলাকায় বলে জানিয়েছে হাসপাতাল কর্তৃপক্ষ।
শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ডা. এসএম বাকির হোসেন বলেন, জ্বর, সর্দি-কাশি ও শ্বাসকষ্টে আক্রান্ত ছিলেন ওই ব্যক্তি। শনিবার সকাল ১০টার দিকে স্বজনরা তাকে মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ইউনিটে ভর্তি করেন। ভর্তির সময় তার অবস্থা খারাপ ছিল। দুপুর সাড়ে ১২টার দিকে তার মৃত্যু হয়।

ডা. বাকির হোসেন বলেন, ওই ব্যক্তি করোনায় আক্রান্ত ছিলেন কি-না তা জানতে নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য মেডিকেল কলেজের ল্যাবে পাঠানো হয়েছে।

বরিশালের খবর

আপনার মতামত লিখুন :

 

সম্পাদক : হাসিবুল ইসলাম
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
শাহ মার্কেট (তৃতীয় তলা),
৩৫ হেমায়েত উদ্দিন (গির্জা মহল্লা) সড়ক, বরিশাল ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  করোনায় আক্রান্ত এবার মাশরাফির স্ত্রী সুমি  করোনা: ২৪ ঘন্টায় বরিশালে নতুন করে আরও ৩৭ জন আক্রান্ত  কমলনগরে সেবা উন্নয়ন ব্যাহত, দুর্নীতি অন্তরায়  রের্কড রুম থেকে দলিল উধাও, বরখাস্ত ৭ জন  বরিশালে করোনার লক্ষণ নিয়ে নির্বাহী প্রকৌশলীর মৃত্যু  ঝালকাঠির সাংবাদিক শফিউল আজম টুটুলের জন্মদিন আজ  তরুণীকে ধর্ষণ, বরিশালের রিয়াজ গ্রেপ্তার  বরগুনার বিষখালী নদী থেকে অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্বার  রাজাপুরে মহানবী (স:) কে কটুক্তি করায় গ্রেপ্তার ১  কাঁঠালিয়া সদরে প্রথম করোনা রোগী শনাক্ত