১৯ মিনিট আগের আপডেট সকাল ১১:২৫ ; শনিবার ; মে ২১, ২০২২
EN Download App
Youtube google+ twitter facebook
×

বরিশালে করোনা প্রতিরোধে আনসার ও ভিডিপি সদস্যদের সচেতনতামূলক লিফলেট বিতরণ

বরিশাল টাইমস রিপোর্ট
৮:০৬ অপরাহ্ণ, মার্চ ২৪, ২০২০

সাইদুল ইসলাম :: বিশ্বজুড়ে করোনাভাইরাস আতঙ্ক যখন তুঙ্গে তখন মানুষকে সচেতন ও প্রতিরোধমূলক ব্যবস্থা নিতে মাঠে নেমেছে আনসার সদস্যরা। মঙ্গলবার দুপুরে বরিশাল জেলা আনসার ও ভিডিপি কার্যালয়ের সম্মানিত জেলা কমান্ড্যান্ট সৈয়দ ইফতেহার আলীর নির্দেশনায় দলনেতা ও দলনেত্রীদের মাঝে জনসচেতনতামূলক লিফলেট বিতরন করছেন আয়শা সুলতানা, আনসার ও ভিডিপি কর্মকর্তা ও এ কে এম ইদ্রিস আলী আকন, উপজেলা প্রশিক্ষক, সদর, বরিশাল। পাশাপাশি দলনেতা ও দলনেত্রীর মাধ্যমে উপজেলায় বিভিন্ন স্থানে এ লিফলেট বিতরণ করেন। এ সময় তারা ব্যবসায়ী, দিনমজুর, গাড়ির ড্রাইভারসহ পথচারীদের হাতে এসব লিফলেট তুলে দেন । আনসার ও ভিডিপি সদস্যরা জনগণকে আতঙ্কিত না হয়ে নিয়মিত হাত-মুখ ও পা ধোয়া, বাড়ির আঙ্গিনা পরিষ্কার-পরিচ্ছন্ন রাখাসহ বিদেশ ফেরত প্রবাসিদের হোম কোয়ারেন্টাইন থাকার পরামর্শ দেন।

এ বিষয়ে বরিশাল জেলা আনসার ও ভিডিপি জেলা কমান্ড্যান্ট সৈয়দ ইফতেহার আলী বরিশালটাইমসকে জানান, সারা বিশ্বে করোনা আতঙ্কে মানুষ ভুগছে। এক দেশ থেকে অন্য দেশের যোগাযোগ ব্যবস্থা বন্ধ হয়ে গেছে। মানুষ যাতে এই আতঙ্ক এবং করোনা প্রতিরোধ সম্পর্কে বুঝতে পারে তার জন্য আমরা সচেতনতা গড়ে তোলার লক্ষে এই লিফলেট বিতরণ করছি। সাথে সাথে মানুষকে সাহস ও যোগাচ্ছি আমাদের বাহিনীর সদস্য গন উপজেলা প্রশাসনকে দেশে ফেরৎ প্রবাসীদের হোম কোয়ারেন্টাইন পালনের কার্যক্রম সফল করতে সহযোগীতা করে যাচ্ছে।

বরিশালের খবর, বিভাগের খবর

 

আপনার মতামত লিখুন :

 
ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
ইসরাফিল ভিলা (তৃতীয় তলা), ফলপট্টি রোড, বরিশাল ৮২০০।
ফোন: +৮৮০২৪৭৮৮৩০৫৪৫, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  শিক্ষক নিয়োগ পরীক্ষায় প্রক্সি দিতে গিয়ে আটক ৩  বাউফলে ইউপি চেয়ারম্যানের সৌজন্যে রিয়াল চক্ষু হাসপাতলের চিকিৎসাসেবা  ১৩ বছরে দেশে কোনো সুষ্ঠু নির্বাচন হয়নি: চরমোনাই পির  চরফ্যাসনে নিখোঁজ দুই শিশুর মরদেহ উদ্ধার  বাউফলে ইটবাহী ট্রলি নিয়ন্ত্রণ হারিয়ে ড্রাইভার নিহত  নারীর লাশ ভাসছিল দুই লঞ্চের মাঝে  উপজেলার শ্রেষ্ঠ প্রধান শিক্ষক কামরুল, শ্রেণি শিক্ষক তপতী  বি‌য়ে বা‌ড়ি‌তে প্রেমিকা উপ‌স্থিত: পা‌লি‌য়ে‌ গেলেন বর  মরা ছাগল জবাই করে গরুর রক্ত মাখিয়ে বিক্রি: কসাই আটক  বরিশালে ইসলামী আন্দোলনের সমাবেশে জনতার ঢল