১৩ ঘণ্টা আগের আপডেট বিকাল ১২:৫ ; সোমবার ; ফেব্রুয়ারি ২৪, ২০২০
EN Download App
Youtube google+ twitter facebook
×

বরিশালে কিশোর গ্যাং প্রতিহতে পুলিশের অভিযান শুরু, গ্রেপ্তার ৩

বরিশাল টাইমস রিপোর্ট
১:৩৫ পূর্বাহ্ণ, অক্টোবর ১০, ২০১৯

নিজস্ব বার্তা পরিবেশক:: বরিশালে কিশোর গ্যাং গ্রুপ প্রতিহতে মাঠে নেমেছে পুলিশ। ইতিমধ্যে তাদের বিশেষ অভিযানে ৩ জন গ্রেপ্তারও হয়েছে। কোতয়ালি পুলিশ অভিযান চালিয়ে ওই তিনজনকে বুধবার বাবুগঞ্জ উপজেলা থেকে গ্রেপ্তার করেছে। এই তিনজনের বিরুদ্ধে সাম্প্রতিকালে শহরের চাঁদমারী এলাকায় প্রকাশ্যে তরিকুল ইসলাম নামে এক ছাত্রলীগ কর্মীকে কোপানোর অভিযোগ রয়েছে।

অবশ্য এর দুদিন আগে বরিশাল মেট্রোপলিটন কোতয়ালি পুলিশের বিশেষ অভিযানে কিশোর গ্যাংয়ের ২০ সদস্য গ্রেপ্তার হয়েছিল। কিন্তু প্রথমবারের মতো তাদের কোন মামলায় না জড়িয়ে অভিভাবকদের হাতে তুলে দিয়েছিল।

বরিশাল মেট্রোপলিটন পুলিশ সুত্র জানায়- সাম্প্রতিকালে চাদমারী এলাকায় ছাত্রলীগ কর্মীকে কুপিয়ে সড়কের ওপর ফেলে যায় কিশোর গ্যাং গ্রুপ প্রধান রিফাতের নেতৃত্বে ১০ থেকে সন্ত্রাসী। সেই ঘটনায় জড়িত বাবুগঞ্জের আবির, নগরীর জর্ডন রোডের নাজির হোসেনের ছেলে হাদি এবং দপদপিয়া পুরাতন ফেরিঘাট এলাকার সুজনকে বুধবার অভিযান চালিয়ে গ্রেপ্তার করে। ঘটনার পরে গ্রেপ্তারি এড়াতে এই তিনজন বাবুগঞ্জ উপজেলায় আবিরের বাড়িতে অবস্থান নিয়েছিল। কোতোয়ালি মডেল থানা পুলিশের সহকারী কমিশনার প্রকৌশলী শাহেদ হোসেন চৌধুরীর নেতৃত্বে উপ-পরিদর্শক (এসআই) সাইদুল এবং সহকারি উপ-পরিদর্শক (এএসআই) সুমন একদল তাদেরকে গ্রেপ্তার করে নিয়ে আসেন। তবে ছাত্রলীগ কর্মীকে কুপিয়ে জখমের ঘটনায় কিশোর গ্যাং গ্রুপ প্রধান রিফাতসহ বাকিরা পলাতক রয়েছে।

তাদেরও গ্রেপ্তারে পুলিশ তৎপরতা অব্যাহত রয়েছে জানিয়ে বরিশাল মেট্রোপলিটন কোতয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নুরুল ইসলাম বরিশালটাইমসকে বলেন- পুলিশ কমিশনারের একটাই ম্যাসেজ শান্ত বরিশালকে যেন কোন অপশক্তি অশান্ত করে তুলতে না পারে এই জন্য মাঠ পুলিশ তৎপরতা বাড়িয়েছে। বিশেষ করে কিশোর সন্ত্রাস অর্থাৎ গ্যাং গ্রুপ প্রতিহতে পুরোপুরি হাডলাইনে থাকার নির্দেশনা রয়েছে। সেই নির্দেশনা মাঠ পুলিশকে বাতলে দিয়ে কিশোর সন্ত্রাসীদের লাগাম টেনে ধরতে বলা হয়েছে। অবশ্য প্রথম দিনেই একটি মামলার আসামি তিন কিশোরকে গ্রেপ্তারে সফলতা এসেছে।

অভিযানের এই ধারাবাহিকতা অব্যাহত থাকবে জানিয়ে ওসি বলেন- কিশোর গ্যাং গ্রুপ রোধে থানা আওতাধীন এলাকাগুলোতে বিশেষ করে পাড়া মহল্লায় নজরদারি বৃদ্ধি করা হয়েছে। এবং অপরাধী যতই প্রভাবশালী হোক না কেন তাদের আইনের আওতায় নিয়ে আসা হবে।’

বরিশালের খবর

আপনার মতামত লিখুন :

  Bangabandhu Countdown | Nextzen Limited

এই বিভাগের অারও সংবাদ
ভারপ্রাপ্ত সম্পাদক : শাকিব বিপ্লব
ঠিকানা: শাহ মার্কেট (তৃতীয় তলা),
৩৫ হেমায়েত উদ্দিন (গির্জা মহল্লা) সড়ক, বরিশাল ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  ‘শামিমার মোবাইল ফোনে বিস্তার অশ্লীল ভিডিও’  ২০২৪ সালে সিঙ্গাপুর-মালয়েশিয়াকে ছাড়াবে বাংলাদেশ: অর্থমন্ত্রী  গাঁজা কারখানায় ডাকাতি  রাজনীতি চর্চার পাশাপাশি জ্ঞানবিজ্ঞানের চর্চা হবে-জাফর উল্লাহ  পটুয়াখালী রাঙ্গাবালীতে দুদকের গণশুনানি আগামীকাল  সব পৌরসভায় বঙ্গবন্ধুর ম্যুরাল স্থাপনের নির্দেশ  জাতীয় পতাকা বহনের সুযোগ সবার জীবনে আসে না : রাষ্ট্রপতি  আড়াই বছর ঘুরেও ৩ হাজার টাকার চেক ভাঙাতে পারেননি সত্তরোর্ধ্ব নুরুল  পুলিশকে মারধর, গ্রেপ্তার তিন যুবক  বরগুনা আদালতে মিন্নি, সাক্ষী দিলেন তদন্ত কর্মকর্তা