২২শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, বুধবার

বরিশালে কোথায় কখন ঈদের জামাত

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০১:৪৪ পূর্বাহ্ণ, ১১ এপ্রিল ২০২৪

নিজস্ব প্রতিবেদক, বরিশাল:: দেশে আগামীকাল বৃহস্পতিবার পবিত্র ঈদুল ফিতর উদ্‌যাপিত হবে। রমজানের শেষে দেশবাসী উদ্যাপন করতে যাচ্ছেন পবিত্র ঈদুল ফিতর। দিনটি শুরু হবে ঈদের জামাত দিয়ে। বরিশালে বিভাগে ঈদের জামাতের প্রস্তুতি সম্পন্ন করছে অধিকাংশ মসজিদ ও ঈদগাহ কমিটি।

বরিশালে হেমায়েত উদ্দিন ঈদগাহে সকাল আটটায় ঈদুল ফিতরের প্রধান জামাত অনুষ্ঠিত হবে। সিটি করপোরেশনের মেয়র আবুল খায়ের আবদুল্লাহ খোকন সেরনিয়াবাত, জেলা প্রশাসক শহিদুল ইসলামসহ বিভিন্ন শ্রেণি–পেশার মানুষ এখানে নামাজ আদায় করবেন। সিটি করপোরেশনের কর্মকর্তারা জানিয়েছেন, হেমায়েত উদ্দিন ঈদগাহে প্রায় পাঁচ হাজার মুসল্লি একসঙ্গে ঈদের নামাজ আদায় করতে পারবেন।

এ ছাড়া সাড়ে ৮টায় ও সাড়ে ৯টায় বায়তুল মোকাররম জামে মসজিদে, সকাল ৮টায় ও ৯টায় পুলিশ লাইনস জামে মসজিদে, সাড়ে ৮টা ও ১০টায় জামে কসাই মসজিদে, সকাল ৮টায় মুসলিম গোরস্তান জামে মসজিদে, সাড়ে ৮টায় গুঠিয়া জামে মসজিদে ও জামে এবাদুল্লাহ মসজিদে সকাল সাড়ে ৮টায় ও ১০টায় দুটি জামাত অনুষ্ঠিত হবে।

জাতীয় ইমাম সমিতি বরিশাল মহানগরের সভাপতি কাজী আবদুল মান্নান জানান, বরিশাল মহানগরীতে সাড়ে পাঁচ শ মসজিদ রয়েছে। সকাল সাতটা থেকে সকাল সাড়ে নয়টার মধ্যে সব মসজিদ ও ঈদগাহে নামাজ শেষ হবে।’

176 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন