িনিট আগের আপডেট বিকাল ১২:৬ ; শুক্রবার ; ফেব্রুয়ারি ২৩, ২০২৪
EN Download App
Youtube google+ twitter facebook
×

বরিশালে কোরবানীর পশুর হাটে নিরাপত্তা দিতে প্রস্তুত পুলিশ

বরিশালটাইমস রিপোর্ট
৫:৫৫ অপরাহ্ণ, আগস্ট ২৮, ২০১৭

বরিশালে কোরবানীর পশুর হাটে ইজারাদাররা বিশৃঙ্খলা করলে বা বেধে দেওয়া নিয়ম না মানলে আগামী বছর যেনো হাটের ইজারা না পায় সে বিষয়ে উদ্যোগ নেবে পুলিশ। সোমবার (২৮ আগস্ট) দুপুরে বরিশাল নগরের চাঁদমারী এলাকায় অবস্থিত পুলিশ অফিসার্স মেসের সভাকক্ষে পশুর হাটের ইজারাদারদের সঙ্গে বরিশাল মেট্রোপলিটন পুলিশের (বিএমপি) মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

সভায় নগর পুলিশ প্রধান (পুলিশ কমিশনার) এসএম রুহুল আমিন বলেন, পশুর হাটের শৃঙ্খলা বজায় রাখা ইজারাদারদের প্রধান দায়িত্ব। পুলিশ ক্রেতা-বিক্রেতা উভয়ের পাশে থাকবে। তবে কোনো ইজারাদার শৃঙ্খলা ভঙ্গ করলে বা আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর বেধে দেওয়া নিয়ম না মানলে পরবর্তীতে তারা যেনো আর ইজারা না পান সেজন্য সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে সুপারিশ করা হবে।

এসময় তিনি বলেন, পশুরহাট কেন্দ্রীক কেউ অপরাধ করার চেষ্টা করলে তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। আর বেশি অর্থ বহনের ক্ষেত্রে পুলিশের সহায়তা দেওয়া হবে। এক্ষেত্রে পুলিশকে আগে থেকে অবহিত করতে হবে।

কমিশনার বলেন, প্রতিটি হাটে জেনারেটর, নির্দিষ্ট পোশাকে স্বেচ্ছাসেবক নিয়োগ, মাইকিংয়ের মাধ্যমে ক্রেতা-বিক্রেতাদের উদ্দেশে সচেতনতামূলক প্রচারণা চালাতে হবে।

সভায় বরিশাল মেট্রোপলিটন পুলিশ, শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতাল, সিটি কর্পোরেশনসহ বিভিন্ন দফতরের ঊর্ধ্বতন কর্মকর্তা ও হাটের ইজারাদাররা উপস্থিত ছিলেন।

এবছর বরিশাল নগরীতে স্থায়ী অস্থায়ী ৭টি এবং জেলায় অর্ধশতাধিক হাট বসার কথা রয়েছে।’

বরিশালের খবর

আপনার ত লিখুন :

 

ই বিের ও সা
ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
ইসরাফিল ভিলা (তৃতীয় তলা), ফলপট্টি রোড, বরিশাল ৮২০০।
ফোন: +৮৮০২৪৭৮৮৩০৫৪৫, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: barishaltimes@gmail.com, bslhasib@gmail.com
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  শবে বরাতের আগেই চড়ল মাংসের বাজার  বাড়ছে না চিনির দাম, সিদ্ধান্ত বাতিল  বরিশাল বোর্ডে ইংরেজি দ্বিতীয়পত্রে অনুপস্থিত ৭০৩, বহিষ্কার ২০  বরিশালে পানি সেচের ট্যাংকিতে মিলল কৃষকের মরদেহ  মেধাবী শিক্ষার্থী সাব্বিরকে জেলা প্রশাসকের আর্থিক সহায়তা ও বই প্রদান  আমতলী পৌর নির্বাচন: একজনের প্রার্থিতা প্রত্যাহার  ‘বঙ্গবন্ধু ও শেখ হাসিনার জন্য বিশ্বে মাথা উঁচু করার জাতিতে পরিণত হয়েছি’  অনিবন্ধিত সব স্বাস্থ্যকেন্দ্র দ্রুত বন্ধ করা হবে: স্বাস্থ্যমন্ত্রী  দ্বাদশ সংসদ নির্বাচন: ৭৪ শতাংশ প্রার্থী জামানত হারিয়েছেন  ইরানে কুরআন প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন বাংলাদেশি কিশোর