১ ঘণ্টা আগের আপডেট রাত ১০:৪৬ ; শনিবার ; জুলাই ২৪, ২০২১
EN Download App
Youtube google+ twitter facebook
×

বরিশালে গৃহবধূর লাশ উদ্ধার, স্বামী-শ্বশুর-শাশুড়ি গ্রেপ্তার

বরিশাল টাইমস রিপোর্ট
৪:২৪ অপরাহ্ণ, মে ২৬, ২০২০

নিজস্ব প্রতিবেদক, বরিশাল:: বরিশালের আগৈলঝাড়া উপজেলায় এক গৃহবধূকে পরিকল্পিতভাবে হত্যার পরে লাশ ঝুলিয়ে অভিযোগ পাওয়া গেছে। স্থানীয় রত্নপুর গ্রাম থেকে মুক্তি রানী বৈদ্য (১৮) নামের ওই নারীর লাশ মঙ্গলবার সকালে উদ্ধার করে পুলিশ। এসময় গৃহবধূর দিনমজুর বাবার খুন অভিযোগের প্রেক্ষিতে স্বামী মিঠুন বৈদ্যসহ শ্বশুর-শাশুড়িকে গ্রেপ্তার করেছে। শ্বশুর পরিবার হত্যার অভিযোগ অস্বীকার করলেও এই বিয়োগান্তের ঘটনায় তাদের বিরুদ্ধে গৃহবধূর বাবা সুমন বৈদ্য একটি হত্যা মামলা দায়ের করেছেন।

সূত্রে জানা গেছে- একই গ্রামের বাসিন্দা খোকন বৈদ্যর ছেলের খোকন বৈদ্যর সাথে প্রতিবেশী দিনমজুর সুমন বৈদ্যর মেয়ে মুক্তি রানীর হৃদয়ঘটিত সম্পর্ককে বছরখানেক আগে পারিবারিকভাবে সম্পর্কে রুপ দেওয়া হয়। কিন্তু কিছুদিন যেতেই শশুর পরিবার যৌতুকের বিভিন্ন দাবিতে চাপ দেওয়ায় তাদের সংসারে কলহ দেয়।

নিহত গৃহবধূর পরিবারের অভিযোগ- মেয়ের বিয়ে পারিবারিকভাবে হলেও তা মন থেকে মেনে নিতে পারেনি মিঠুনের পরিবার। বিভিন্ন সময় যৌতুক হিসেবে গহনা আর নগদ টাকা দাবি করে আসছিল মেয়ে জামাই ও তার বাবা-মা। কিন্তু দিনমজুর হওয়ায় তাদের সেই দাবি শুরুতে পূরণ করা গেলেও পরবর্তীতে ব্যর্থ হওয়ায় তার মেয়েকে বিভিন্ন সময়ে কারণে অকারণে শারীরিক ও মানসিক নির্যাতন করতো।

মুক্তির বাবা সুমন অভিযোগ করেন- যৌতুকের অর্থ না পেয়ে সোমবার রাতে মেয়ে মুক্তিকে তার স্বামী মিঠুন বৈদ্য, শ্বশুর খোকন বৈদ্য ও শ্বাশুড়ি রিনা সমাদ্দার নির্যাতন করে হত্যা করেছে। এবং নিজেদেরকে রক্ষাচেষ্টাস্বরুপ পরবর্তীতে লাশটি ঘরের ভেতরে আড়ার সঙ্গে ঝুলিয়ে রেখে আত্মহত্যা বলে অপপ্রচার করতে থাকে।

আগৈলঝাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আফজাল বরিশালটাইমসকে জানান, মঙ্গলবার ভোরে থানায় ফোন করে মুক্তি রানী বৈদ্যর আত্মহত্যার খবর দেওয়া হলে পুলিশ গিয়ে লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বরিশাল শের-ই বাংলা মেডেকেল কলেজ (শেবাচিম) হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়। তবে লাশ উদ্ধারের প্রাক্কালে শরীরের একাধিক স্থানে আঘাতের চিহ্ন খুনের আলামত দিচ্ছে। তারপরে গৃহবধূর বাবাও পরিকল্পিতভাবে হত্যার অভিযোগ এনেছেন স্বামীসহ শ্বশুর-শাশুড়ির বিরুদ্ধে। সেই অভিযোগের ভিত্তিতে প্রাণবিয়োগের এ ঘটনায় স্বামী-শ্বশুর-শাশুড়ি গ্রেপ্তার করা হয়েছে।’

বরিশালের খবর

আপনার মতামত লিখুন :

 

এই বিভাগের অারও সংবাদ
ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
শাহ মার্কেট (তৃতীয় তলা),
৩৫ হেমায়েত উদ্দিন (গির্জা মহল্লা) সড়ক, বরিশাল ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  বরিশালে আ’লীগ নেতাকে তুলে নিয়ে মারধর করলেন ছাত্রলীগ নেতা!  কাউখালীতে ভরা মৌসুমেও মিলছে না ইলিশ হতাশ জেলেরা  ভান্ডারিয়ায় ১০২ পিস ইয়াবাসহ মাদক কারবারি গ্রেপ্তার  চরফ্যাসনের দুলারহাটে ইমামকে কুপিয়ে জখম  মেঘনায় ভাসমান যুবকের মরদেহের পরিচয় শনাক্ত  চরফ্যাসনে ১৬৫ পিস মরা মুরগী উদ্ধার  রাখে আল্লাহ মারে কে? ডুবে যাওয়া ট্রলারের ১৬ জেলে জীবিত!  বন্দুক নিয়ে সেলফি তুলতে গিয়ে উড়ে গেলো মাথা-মগজ  পিরোজপুরে জমি বিরোধে নিয়ে সংঘর্ষে বৃদ্ধ নিহত: গ্রেপ্তার ৩  ফেসবুকের বিকল্প আসছে বাংলাদেশে