৩৩ িনিট আগের আপডেট বিকাল ২:৩৯ ; বৃহস্পতিবার ; ফেব্রুয়ারি ২৯, ২০২৪
EN Download App
Youtube google+ twitter facebook
×

বরিশালে গোসলে গিয়ে স্ত্রীর সামনেই পুকুরে ডুবে প্রাণ গেল বৃদ্ধের

বরিশালটাইমস, ডেস্ক
৪:২৬ অপরাহ্ণ, ডিসেম্বর ১, ২০২৩

বরিশালে গোসলে গিয়ে স্ত্রীর সামনেই পুকুরে ডুবে প্রাণ গেল বৃদ্ধের

নিজস্ব প্রতিবেদক, বরিশাল:: বরিশালের মেহেন্দীগঞ্জে গোসল করতে গিয়ে স্ত্রীর সামনেই পুকুরে ডুবে নিজাম খন্দকার (৭৫) নামের এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। আজ শুক্রবার দুপুরে কাজিরহাট থানার আন্ধারমানিক ইউনিয়নের কাদিরাবাদ গ্রামে এ ঘটনা ঘটে। নিজাম খন্দকারের স্ত্রী সুরমা বেগম বলেন, আজ শুক্রবার দুপুরে তিনি তাঁর স্বামীকে গোসলের জন্য পুকুর ঘাটে নিয়ে যান। একপর্যায়ে নিজাম খন্দকার পা পিছলে পুকুরে পড়ে যান। ভারী শরীর হওয়ায় ধরে রাখতে পারেননি তিনি। স্বামী ডুবে যাওয়ার সঙ্গে সঙ্গে চিৎকার দিলে প্রতিবেশীরা এসে নিজাম খন্দকারকে উদ্ধার করে মুলাদী হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

মুলাদী হাসপাতালের চিকিৎসক সাইমুন মাহমুদ মিকাস বলেন, নিজাম খন্দকারকে মৃত অবস্থায় হাসপাতালে আনা হয়েছিল। এ বিষয়ে কাজিরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহাবুদ্দিন বলেন, স্বজনদের কোনো অভিযোগ না থাকায় জেলা ম্যাজিস্ট্রেটের অনুমতি সাপেক্ষে দাফনের জন্য লাশ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

বরিশালের খবর, বিভাগের খবর

আপনার ত লিখুন :

 
ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
ইসরাফিল ভিলা (তৃতীয় তলা), ফলপট্টি রোড, বরিশাল ৮২০০।
ফোন: +৮৮০২৪৭৮৮৩০৫৪৫, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: barishaltimes@gmail.com, bslhasib@gmail.com
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  বান্ধবীর বিয়ে হওয়ায় ফেসবুকে স্ট্যাটাস দিয়ে অপর বান্ধবীর আত্মহত্যা!  অনুষ্ঠানের জন্য ওসির টাকা প্রয়োজন: তাই পুলিশ সদস্যের চাঁদাবাজি  যৌতুকের দাবিতে স্ত্রীর শরীর ঝলসে দিয়ে ঘরে আটকে রাখেন শিক্ষক স্বামী  মিলছে না ফাইনালের টিকিট  বিএনপি নেতা আলালকে ভারতে যেতে বাধা  বিএনপির অবশিষ্ট কারাবন্দি নেতাকর্মীদের মুক্তির আহ্বান জাতিসংঘের  পদ্মা ও মেঘনায় মধ্যরাত থেকে মাছ ধরায় নিষেধাজ্ঞা  মিলারের বিয়ে, কী করবে বরিশাল  ড. ইউনূসকে আপিল করতে ৫০ কোটি টাকা দিতে হবে: হাইকোর্ট  বিনামূল্যে সেবা দিতে আসা ৫০ বিদেশি ডাক্তারকে জরিমানা, ক্ষুব্ধ মোমেন