৪ ঘণ্টা আগের আপডেট রাত ২:৫৪ ; সোমবার ; এপ্রিল ২২, ২০১৯
EN Download App
Youtube google+ twitter facebook
×

বরিশালে গ্রামীণফোন স্টার ফেস্ট উপলক্ষে ‘নেক্সটজেন’র বিশাল অফার

Bappy sdsaf
১২:২৭ অপরাহ্ণ, এপ্রিল ৬, ২০১৯

বরিশালে জিপি স্টার ফেস্ট উপলক্ষে বিভিন্ন ডিজিটাল সার্ভিসে Nextzen Technology থেকে বিশেষ ছাড় পাবেন মোবাইল ফোন অপারেটর গ্রামীণফোনের আমন্ত্রনকারী স্টার গ্রাহকরা।

জিপি স্টার ফেস্ট, বরিশাল-২০১৯ এর আনন্দকে আরো দ্বিগুণভাবে উপভোগ ও ডিজিটাল সেবার প্রসার বাড়াতে বিশাল অফার দিচ্ছে Nextzen Technology। এ উপলক্ষে Nextzen Technology Limited নিয়ে এলো ডিজিটাল সেবার এক সুবিশাল কালেকশন। মেলা চলবে ০৭ ই এপ্রিল, দুপুর ২:০০ টা থেকে রাত ৯:০০ টা পর্যন্ত।

এই প্রচারণায় গ্রামীনফোনের আমন্ত্রনকারী স্টার গ্রাহকরা কুপন কোড সংগ্রহ করে Point of Sale, Smart Hospital, Smart Attendance, Smart Edu Institute, Website Development, Mobile App Development, E-Commerce Development, Digital Marketing, Digital Business, Profassional IT Training জন্য ৫০ শতাংশ পর্যন্ত অতিরিক্ত মূল্য ছাড় পাবেন যেকোন সময়; যা Nextzen Technology এর খুচরা বিক্রয় মূল্য বা প্রমোশনাল প্রাইসের উপর প্রযোজ্য হবে। পাশাপাশি থাকছে ইএমআই সুবিধা।

ডিজিটাল সেবা ও উদ্ভাবনী এর চাহিদা, ব্যবহার, ক্রয়ক্ষমতা ও পছন্দ অনুযায়ী অত্যান্ত প্রয়োজনীয় সব ডিজিটাল সেবা প্রদান করে আসছে Nextzen Technology Limited ।

অফার সম্পর্কে বিস্তারিত জানতে ক্লিক করতে হবে : https://www.nextzenbd.com/gpstarfestoffer/ এই ঠিকানায়।

খবর বিজ্ঞপ্তি, তথ্যপ্রযুক্তির খবর, বরিশালের খবর

আপনার মতামত লিখুন :

এই বিভাগের অারও সংবাদ




ভুইয়া ভবন (তৃতীয় তলা), ফকির বাড়ি রোড, বরিশাল ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৭১৬-২৭৭৪৯৫
ই-মেইল: barishaltimes@gmail.com, bslhasib@gmail.com
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  পটুয়াখালীতে শবে বরাতে একই পরিবারের ৩ জনের ইসলাম গ্রহণ!  উজিরপুরে লঞ্চ-পল্টুনের চাপায় ডাব বিক্রেতার মৃত্যু, আটক-২  জঙ্গল থেকে ৭ দিন বয়সী শিশু উদ্ধার  বরিশালে লঞ্চের ধাক্কায় ফল বিক্রেতা জিতেন নিহত  পা কেটে নেওয়া সেই স্বেচ্ছাসেবক লীগ নেতা বহিষ্কার  ইউএস বাংলার বিমানের টয়লেটে ১৪ কেজি স্বর্ণ!  পরকীয়া প্রেমে বাঁধা হওয়ায় স্বামীকে খুন, স্ত্রীর স্বীকারোক্তি  ভয়াবহ বিস্ফোরণে নিহত ১৮৫ মানুষ  কাজী-কাবিন দুটোই ভুয়া অথচ যৌতুক মামলায় জেল খাটছেন ব্যবসায়ী  ভারতের প্রধান বিচারপতির বিরুদ্ধে যৌন হেনস্তার অভিযোগ