৪৬ মিনিট আগের আপডেট রাত ৩:৩৯ ; বুধবার ; জুন ১৯, ২০১৯
EN Download App
Youtube google+ twitter facebook
×


 

বরিশালে গ্রামীণফোন স্টার ফেস্ট উপলক্ষে ‘নেক্সটজেন’র বিশাল অফার

Bappy sdsaf
১২:২৭ অপরাহ্ণ, এপ্রিল ৬, ২০১৯

বরিশালে জিপি স্টার ফেস্ট উপলক্ষে বিভিন্ন ডিজিটাল সার্ভিসে Nextzen Technology থেকে বিশেষ ছাড় পাবেন মোবাইল ফোন অপারেটর গ্রামীণফোনের আমন্ত্রনকারী স্টার গ্রাহকরা।

জিপি স্টার ফেস্ট, বরিশাল-২০১৯ এর আনন্দকে আরো দ্বিগুণভাবে উপভোগ ও ডিজিটাল সেবার প্রসার বাড়াতে বিশাল অফার দিচ্ছে Nextzen Technology। এ উপলক্ষে Nextzen Technology Limited নিয়ে এলো ডিজিটাল সেবার এক সুবিশাল কালেকশন। মেলা চলবে ০৭ ই এপ্রিল, দুপুর ২:০০ টা থেকে রাত ৯:০০ টা পর্যন্ত।

এই প্রচারণায় গ্রামীনফোনের আমন্ত্রনকারী স্টার গ্রাহকরা কুপন কোড সংগ্রহ করে Point of Sale, Smart Hospital, Smart Attendance, Smart Edu Institute, Website Development, Mobile App Development, E-Commerce Development, Digital Marketing, Digital Business, Profassional IT Training জন্য ৫০ শতাংশ পর্যন্ত অতিরিক্ত মূল্য ছাড় পাবেন যেকোন সময়; যা Nextzen Technology এর খুচরা বিক্রয় মূল্য বা প্রমোশনাল প্রাইসের উপর প্রযোজ্য হবে। পাশাপাশি থাকছে ইএমআই সুবিধা।

ডিজিটাল সেবা ও উদ্ভাবনী এর চাহিদা, ব্যবহার, ক্রয়ক্ষমতা ও পছন্দ অনুযায়ী অত্যান্ত প্রয়োজনীয় সব ডিজিটাল সেবা প্রদান করে আসছে Nextzen Technology Limited ।

অফার সম্পর্কে বিস্তারিত জানতে ক্লিক করতে হবে : https://www.nextzenbd.com/gpstarfestoffer/ এই ঠিকানায়।

খবর বিজ্ঞপ্তি, তথ্যপ্রযুক্তির খবর, বরিশালের খবর

আপনার মতামত লিখুন :

nextzen

ভুইয়া ভবন (তৃতীয় তলা), ফকির বাড়ি রোড, বরিশাল ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৭১৬-২৭৭৪৯৫
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  গভীর রাতে মাঝ নদীতে সুন্দরবন লঞ্চে আগুন, আতঙ্ক  মঠবাড়িয়ায় উপজেলা পরিষদ নির্বাচনে স্বতন্ত্র ৩ প্রার্থী বিজয়ী  মোবাইলে লেনদেনে নতুন চার্জের সুযোগ নেই : বিটিআরসি  ভোটের ২২ ঘণ্টা আগে প্রার্থিতা ফিরে পেয়ে জয়ী সেই রেজবি  বরিশাল আওয়ামী লীগের ভেতরে অসন্তোষ!  লক্ষ্য এবার অস্ট্রেলিয়া : টনটন ছেড়ে নটিংহ্যামে বাংলাদেশ  পাবলিক পরীক্ষার সময় কমছে  জাপানে শক্তিশালী ভূমিকম্প, সুনামি সতর্কতা জারি  আফগানদের নিয়ে ছেলেখেলাই করলো স্বাগতিক ইংল্যান্ড  দেশের প্রথম লোহার খনির সন্ধান