১২ seconds আগের আপডেট বিকাল ৩:৩৩ ; বৃহস্পতিবার ; ফেব্রুয়ারি ২৯, ২০২৪
EN Download App
Youtube google+ twitter facebook
×

বরিশালে চাঁদাবাজি প্রাক্কালে ছাত্রলীগ কর্মী আটক

বরিশালটাইমস রিপোর্ট
৬:২০ অপরাহ্ণ, জানুয়ারি ২, ২০১৮

বরিশাল জেলা ছাত্রলীগের সহ-সভাপতির সাজ্জাদ নাম ভাঙিয়ে কেন্দ্রীয় আওয়ামী লীগ নেতাসহ বিভিন্ন ব্যক্তির কাছে চাঁদা দাবি করায় শাহিন নামে এক যুবককে আটক করেছে পুলিশ। তবে ওই যুবকের দাবি সে ছাত্রলীগের রাজনীতির সাথে জড়িত এবং সক্রিয় একজন কর্মী।

মঙ্গলবার (০২ জানুয়ারি) বিকেলে বরিশাল লঞ্চঘাট এলাকা থেকে চাঁদা নেওয়ার সময় হাতেনাতে তাকে আটক করে পুলিশ।

শাহিন বাকেরগঞ্জ উপজেলার কলসকাঠি ইউনিয়নের বাসিন্দা।

বরিশাল জেলা ছাত্রলীগের সহ-সভাপতি মো. সাজ্জাদ সেরনিয়াবাত বরিশালটাইমসকে জানান- আটক শাহিন তার নাম ব্যবহার করে ছাত্রলীগের ৭০তম প্রতিষ্ঠাবার্ষিকীতে কেক কাটার জন্য কেন্দ্রীয় আওয়ামী লীগ নেতা ড. আমিনুল মাতুব্বরকে কল করে ৭০ হাজার টাকা চাঁদা দাবি করে। পরে আমিনুল মাতুব্বরকে একাধিকবার কল করার প্রেক্ষিতে তিনি ৫০ হাজার টাকা দিতে রাজি হন।

তবে এই বিষয়টি তার সন্দেহ হলে তিনি আমার নম্বরে কল করে বিষয়টি জানতে চান। এই বিষয়ে আমি কিছু না জানায় মঙ্গলবার বরিশাল কোতয়ালি মডেল থানায় একটি সাধারণ ডায়েরি করি (যার নং-৬৮)।

তিনি জানান, শাহিন চাঁদা নেওয়ার জন্য বরিশাল লঞ্চঘাট এলাকায় আসলে আমি এবং আমার অনুসারীদের সহযোগিতায় পুলিশ তাকে আটক করে থানায় নিয়ে যায়।

সাজ্জাদ সেরনিয়াবাত আরও জানান, এর আগেও তার নাম করে বিভিন্ন স্থানে চাঁদা দাবি করার ঘটনা ঘটেছে। তবে এসব বিষয় তিনি আদৌ জানতেন না।

বরিশাল মেট্রোপলিটন কোতয়ালি মডেল থানা পুলিশের সেকেন্ড অফিসার উপ-পরিদর্শক (এসআই) সত্যরঞ্জন খাসকেল বরিশালটাইমসকে জানান, ছাত্রলীগ নেতার নাম ব্যবহার করে চাঁদা দাবি করার ঘটনায় একজনকে আটক করে থানায় নিয়ে আসা হয়েছে।

তবে তার বিরুদ্ধে কি ব্যবস্থা গ্রহণ করা হবে তার এখনো সিদ্ধান্ত হয়নি।’

Other

আপনার ত লিখুন :

 
ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
ইসরাফিল ভিলা (তৃতীয় তলা), ফলপট্টি রোড, বরিশাল ৮২০০।
ফোন: +৮৮০২৪৭৮৮৩০৫৪৫, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: barishaltimes@gmail.com, bslhasib@gmail.com
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  ব্যালট ছিনতাই: ঢাকা আইনজীবী সমিতির ভোটগ্রহণ স্থগিত  বিপিএলে ফাইনালেও মিলারকে পাচ্ছে ফরচুন বরিশাল  বান্ধবীর বিয়ে হওয়ায় ফেসবুকে স্ট্যাটাস দিয়ে অপর বান্ধবীর আত্মহত্যা!  অনুষ্ঠানের জন্য ওসির টাকা প্রয়োজন: তাই পুলিশ সদস্যের চাঁদাবাজি  যৌতুকের দাবিতে স্ত্রীর শরীর ঝলসে দিয়ে ঘরে আটকে রাখেন শিক্ষক স্বামী  মিলছে না ফাইনালের টিকিট  বিএনপি নেতা আলালকে ভারতে যেতে বাধা  বিএনপির অবশিষ্ট কারাবন্দি নেতাকর্মীদের মুক্তির আহ্বান জাতিসংঘের  পদ্মা ও মেঘনায় মধ্যরাত থেকে মাছ ধরায় নিষেধাজ্ঞা  মিলারের বিয়ে, কী করবে বরিশাল