২৪শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

বরিশালে চাচাকে কুপিয়েছে ভাতিজা

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৭:৩৭ অপরাহ্ণ, ২৭ মে ২০১৭

বরিশাল নগরীর হাটখোলা এলাকায় পাওনা টাকা চাইতে গেলে চাচা শেখ আব্দুল মান্নানকে কুপিয়ে ও পিটিয়ে গরুতর জখম করেছে দেনাদার বড় ভাই শেখ রহমানের পুত্র শেখ জাবেদসহ একদল সন্ত্রাসী।

শনিবার (২৭ মে) সাড়ে ১২ টার দিকে হাটখোলা জিলানী আয়রণ স্টোর নিজ দোকানের সামনে এ ঘটনাটি ঘটে।

আহত পরিবার সূত্রে জানা যায়- হাটখোলা এলাকায় শেখ মান্নান ও তার বড় ভাই শেখ রহমান যৌথভাবে জিলানী আয়রণ স্টোর নামের প্রতিষ্ঠান রয়েছে।

প্রতিষ্ঠানটি যৌথ ভাবে পরিচালনা করছেন শেথ মান্নান ও শেখ রহমান দুই ভাই। ব্যাবসার প্রয়োজনে বড় ভাই শেখ রহমান ছোট ভাই শেখ মান্নানের কাছ থেকে প্রায় বিশ লক্ষ টাকা ধার নিয়েছিল ।

পাওনা টাকা চাইতে গিয়ে দেনাদার বড় ভাই শেখ রহমানের ইসারায় তার ছেলে শেখ জাবেদ ও তার কয়েকজন বন্ধুকে নিয়ে চাচা শেখ মান্নানের ওপর ধারালো অস্ত্র শস্ত্র নিয়ে হামলা করে মান্নানকে কুপিয়ে ও পিটিয়ে গুরুতর জখম করে মান্নানকে উদ্ধাার করে শের-ই  বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আরো জানা গেছে এই পাওয়ানা টাকা নিয়ে দদ্ব অনেকদিন যাবত চলছে বিষয়টি কোতয়ালী মডেল থানার এসি সহ অনেকেই জানে।

থানায় শেখ রহমানে বিরুদ্বে রয়েছে সাধারন ডায়েরী। এমনকি দুই ভাইয়ের মধ্যে দদ্ব ও শেখ রহমানের টাকা পরিশোধ করে দেয়ার জন্য স্থানীয় ও জেলা বিত্রনপি সভাপতি আলহাজ এবায়েদুল হক চাঁন সহ অনেকেই শালিস দেন দরবার করে ভেঙ্গে দেয়।

শালিসদাররা চলে গেলে তাদের সাথে টাকা পরিশোধ করার যে অঙ্গিকার তা পরবর্তীতে রাখেনন না শেখ রহমান।

শেখ রহমানের চিন্তা কিভাবে ছোট  ভাই শেখ মনান্নানের টাকা না দিয়ে পাড়া যায়  সেই ধারাবাহিকতায় পূর্ব পরিকল্পনা অনুযায়ী শেখ মান্নানের উপর শেখ রহমান তার ছেলে ও সন্ত্রাসী বাহিনী দিয়ে হামলা করে।

10 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন