২৪শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

বরিশালে চালককে কুপিয়ে মোটরাইকেল ছিনতাইকালে আটক ২

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ১০:৫২ পূর্বাহ্ণ, ১৭ আগস্ট ২০১৭

বরিশালে চালককে কুপিয়ে ভাড়ায় চালিত মোটরসাইকেল ছিনতাইকালে একজনকে আটক করেছে জনতা। এসময় ওই ছিনতাইকারীকে গণপিটুনি দিয়ে পুলিশের হাতে তুলে দেয়া হয়েছে বলে জানা গেছে।

বুধবার (১৬ আগস্ট) দিনগত রাত ১১টার দিকে বরিশাল সদর উপজেলার কড়াপুরের বেইলি ব্রিজ সংলগ্ন এলাকায় এ ঘটনা ঘটে।

পরে আহত অবস্থায় মোটরসাইকেল চালক মজিদ তালুকদারকে (৫০) উদ্ধার করে রাত দেড়টার দিকে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। এছাড়া গণধোলাইয়ের শিকার অজ্ঞাত ওই যুবককেও (৩৫) হাসপাতালে ভর্তি করেছে থানা পুলিশ।

এর আগে বুধবার দিনগত রাতে নগরীর রুপাতলী বাসস্ট্যান্ড থেকে বিনয়কাঠী যাওয়ার উদ্দেশে অজ্ঞাতনামা দুই যুবক মজিদের মোটরসাইকেল ভাড়া করেন।

মজিদ তালুকদার জানান, কড়াপুর বেইলি ব্রিজের কাছাকাছি পৌঁছালে যুবকদের একজন তার জুতো পড়ে গেছে বলে মোটরসাইকেল থামাতে বলেন। এসময় মোটরসাইকেল থামানোমাত্র যুবকরা তাকে মারধর শুরু করে এবং মোটরসাইকেল ছিনিয়ে নেয়ার চেষ্টা করে। একপর্যায়ে ব্লেড দিয়ে তার গলায় পোচ দেয় বলেও জানান মজিদ।

এসময় মজিদ চিৎকার দিলে স্থানীয়রা এগিয়ে এলে ছিনতাইকারীদের একজন দৌড়ে পালিয়ে যায় এবং অন্যজনকে আটক করা হয়।

স্থানীয় বাসিন্দা আবুল কালাম সাংবাদিকদের বলেন, চিৎকার শুনে আমরা হামলাকারীদের একজনকে ধরে ফেলি। পরে ঘটনা শুনে উত্তেজিত জনতা ওই যুবককে গণপিটুনি দিয়ে পুলিশের হাতে তুলে দেয়।

বরিশাল মেট্রোপলিটন বিমানবন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) এ আর মুকুল বলেন, লিখিত অভিযোগ পেলে এ ঘটনায় আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।”

8 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন