২ ঘণ্টা আগের আপডেট রাত ৩:৩১ ; মঙ্গলবার ; জুলাই ৭, ২০২০
EN Download App
Youtube google+ twitter facebook
×

বরিশালে চুরি যাওয়া সেচ মেশিনসহ ২ চোর গ্রেপ্তার

বরিশাল টাইমস রিপোর্ট
৩:৪০ অপরাহ্ণ, মে ২৭, ২০২০

নিজস্ব বার্তা পরিবেশক:: বরিশাল শহরের শোনলা এলাকার একটি বাসা থেকে চুরি যাওয়া সেচ মেশিন ও ঢেউটিনসহ দুই চোরকে গ্রেপ্তার করেছে পুলিশ। চুরির ২৪ দিনের মাথায় মঙ্গলবার (২৬ মে) রাতে মেট্রোপলিটন বিমানবন্দর থানা পুলিশ ওই এলাকার একটি গোডাউন ঘরের ভেতরে মাটি খুড়ে মালামাল উদ্ধারে সফল হয়েছে। শহরের ২৯ নম্বর ওয়ার্ডের এই ঘটনায় গ্রেপ্তার করেছে একই এলাকার বাসিন্দা মো. রেদোয়ান ইসলাম (৩৪) ও মো. ইয়াছিন খান (২৮) নামের দুইজনকে। বরিশাল পুলিশের উপ-পুলিশ কমিশনার (উত্তর) মো. খাইরুল আলম বুধবার দুপুরে বরিশালটাইমসকে এ তথ্য নিশ্চিত করেন।

বিমানবন্দর থানা পুলিশ সূত্রে জানা গেছে- কলাডেমা এলাকার বাসিন্দা মো: আবু জাফর মিয়া পার্শ্ববর্তী শোলনা গ্রামে জমি ক্রয় করে একটি ঘর নির্মাণ করলেও পরবর্তীতে অসুস্থ্যতার কারণে সেখানে থাকতে পারেননি। বোনের বাড়ি বরিশালের বাকেরগঞ্জ উপজেলার চরামদ্দিতে অবস্থান করায় শহরের এই বাড়িটি লোকশূন্য থাকার সুযোগে গুরুত্বপূর্ণ মালামাল চুরি হয়ে যায়। এই ঘটনায় মালিক জাফর সেচ মেশিন ও ডেউটিনসহ এক লাখ টাকার সরঞ্জাম চুরির অভিযোগে আনেন এবং একটি মামলাও করেন। সেই মামলার অনুসন্ধান করতে গিয়ে চুরির সাথে সম্পৃক্ত স্থানীয় মো. মনিরুল ইসলাম, মো. রেদোয়ানুল ইসলাম, মো. ইয়াসিন খান ও মো. নাইমের নাম উঠে আসে। কিন্তু তারা নিজেদের গোপন করায় পুলিশ চুরির এই ঘটনাটিতে কুলকিনারা করতে পারছিল না।

থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহিদ বিন আলম বরিশালটাইমসকে জানান, মঙ্গলবার রাতে উপ-পুলিশ কমিশনার মো. খাইরুল আলমের নেতৃত্বে উপ-পরিদর্শক (এসআই) মো. সাইদুল ইসলামসহ সঙ্গীয় ফোর্স রেদোয়ানুল ইসলাম ও মো. ইয়াছিন খানকে গ্রেপ্তারে কলাডেমা এলাকায় অভিযান চালান। নাতিদীর্ঘ অভিযানের একপর্যায়ে গ্রেপ্তারে সফলতা আসলে তাদের দুজনকে থানা হেফাজতে রেখে জিজ্ঞাসাবাদ চলে। পরে স্বীকার করে চুরি তারাসহ অন্তত ৫জনে মিলে করেছে এবং মালামালও তাদের কাছে রক্ষিত আছে। পুলিশ রাতেই দুইজনকে সাথে নিয়ে ওই এলাকায় তাদের মালিকানাধীন একটি গোডাউন ঘরের মাটি খুড়ে চুরি যাওয়া সেচ মেশিন ও ২০ পিস ঢেউটিন উদ্ধার করে।

পুলিশ দুইজনকে আবু জাফর মিয়ার দায়ের করা চুরি মামলায় গ্রেপ্তার দেখিয়ে বুধবার দুপুরে আদালতের মাধ্যমে কারাগারে পাঠিয়েছে।

এই তথ্য নিশ্চিত করে উপ-পুলিশ কমিশনার (উত্তর) মো. খাইরুল আলম বরিশালটাইমসকে জানান, চুরির ঘটনায় জড়িত এখন পলাতক আসামিদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে।’

বরিশালের খবর, বিভাগের খবর

আপনার মতামত লিখুন :

 

সম্পাদক : হাসিবুল ইসলাম
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
শাহ মার্কেট (তৃতীয় তলা),
৩৫ হেমায়েত উদ্দিন (গির্জা মহল্লা) সড়ক, বরিশাল ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  করোনায় আক্রান্ত এবার মাশরাফির স্ত্রী সুমি  করোনা: ২৪ ঘন্টায় বরিশালে নতুন করে আরও ৩৭ জন আক্রান্ত  কমলনগরে সেবা উন্নয়ন ব্যাহত, দুর্নীতি অন্তরায়  রের্কড রুম থেকে দলিল উধাও, বরখাস্ত ৭ জন  বরিশালে করোনার লক্ষণ নিয়ে নির্বাহী প্রকৌশলীর মৃত্যু  ঝালকাঠির সাংবাদিক শফিউল আজম টুটুলের জন্মদিন আজ  তরুণীকে ধর্ষণ, বরিশালের রিয়াজ গ্রেপ্তার  বরগুনার বিষখালী নদী থেকে অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্বার  রাজাপুরে মহানবী (স:) কে কটুক্তি করায় গ্রেপ্তার ১  কাঁঠালিয়া সদরে প্রথম করোনা রোগী শনাক্ত