১২ ঘণ্টা আগের আপডেট বিকাল ১২:৫৬ ; বুধবার ; মে ২২, ২০১৯
EN Download App
Youtube google+ twitter facebook
×

বরিশালে চেক প্রতারণা মামলায় নারী কাউন্সিলরের স্বামীর কারাদণ্ড

বরিশাল টাইমস রিপোর্ট
১১:১২ অপরাহ্ণ, মার্চ ১২, ২০১৯

নিজস্ব প্রতিবেদক :: চেক প্রতারণা মামলায় বরিশাল সিটি কর্পোরেশনের সংরক্ষিত মহিলা কাউন্সিলর রেশমী বেগমের স্বামী সৈয়দ শাহকে ৪ মাসের কারাদন্ড ও সমপরিমানের অর্থদন্ড দিয়েছেন আলাদত। মঙ্গলবার বরিশাল ২য় যুগ্ম বিচারক আসামীর অনুপস্থিতিতে এ রায় ঘোষণা করেন।

সাজাপ্রাপ্ত আসামী সৈয়দ শাহ নগরীর ২৩ নম্বর ওয়ার্ডের চৌমাথা কেরানী বাড়ি এলাকার মৃত মন্নান সরদারের ছেলে ও সংরক্ষিত আসনের মহিলা কাউন্সিলর রেশমী বেগমের স্বামী ।

আদালত সূত্রে জানা গেছে, সু-সম্পর্ক থাকায় নগরীর নবগ্রাম রোড এলাকার বাসিন্দা ফিরোজ মৃধার কাছ থেকে ৪লাখ টাকা ফেরত শর্তে ধার নেয় আসামী সৈয়দ শাহ। পরবর্তীতে পাওনা টাকা না দিয়ে ঘুরাতে থাকেন ২০১৭ সালের ১০এপ্রিল স্থানীয় গণ্যমান্য ব্যক্তিদের চাপে তাদের উপস্থিতি ফিরোজ মৃধাকে একটি চেক দেয় আসামী। পরে চেকটি নগদায়েনের জন্য ওই বছরের ২০এপ্রিল সংশ্লিষ্ট ব্যাংকে জমাদেন ফিরোজ। কিন্তু ব্যাংক কর্তৃপক্ষ চেকটি ডিজঅনার করে দেয়। পুনরায় পাওনাকৃত টাকা ফেরত চেয়ে ২৪ এপ্রিল আসামীর বরাবরে লিগ্যাল নোটিশ পাঠালে কোন জবাব না আসায় ১৩ই জুলাই বরিশাল চিফ মেট্রোপলিটন ম্যাজিষ্ট্রেট আদালতে এন আই এক্টর ১৩৮ধারায় ফিরোজ মৃধা বাদী হয়ে সৈয়দ শাহ আসামী করে মামলা দায়ের করে।

মামলা পরিচালনাকারী আইনজীবী কাজী মোখলেছুর রহমান বলেন, ৩ জন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ শেষে অভিযোগ প্রমাণিত হওয়ায় আসামীকে কারাদন্ড দিয়েছেন আদালত।’

বরিশালের খবর, বিভাগের খবর

আপনার মতামত লিখুন :

ভুইয়া ভবন (তৃতীয় তলা), ফকির বাড়ি রোড, বরিশাল ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৭১৬-২৭৭৪৯৫
ই-মেইল: barishaltimes@gmail.com, bslhasib@gmail.com
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  জঙ্গি মাদক দুর্নীতির বিরুদ্ধে অভিযান অব্যাহত থাকবে: প্রধানমন্ত্রী  বগুড়া-৬: খালেদা জিয়াসহ ৫ জনকে মনোনয়ন বিএনপির  তলা ফেটে লঞ্চে পানি, রক্ষা পেলেন তিন শতাধিক যাত্রী  ৮৫ ভরি সোনা চুরি করায় ৩ পুলিশ জেলে  পৃথিবীর যে স্থানগুলো গুগল ম্যাপে খুঁজে পাবেন না!  পাল্টে গেল কিলোগ্রাম, এবার সেকেন্ডের পালা  অ্যাপস স্টোর তৈরি করছে হুয়াওয়েই!  ঈদের আগেই আসছে ১০০০ টাকার নতুন নোট  কলেজে ভর্তির আবেদন না করলেও তাদের নামে পড়ছে আবেদন  শয়তানের ভয়ঙ্কর রানী জোলি