২২শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, বুধবার

বরিশালে চোরাই বাইকসহ কিশোর গ্যাংয়ের ৬ সদস্য আটক

বরিশালটাইমস, ডেস্ক

প্রকাশিত: ০৭:২৮ অপরাহ্ণ, ২২ এপ্রিল ২০২৪

নিজস্ব প্রতিবেদক, বরিশাল: বরিশাল নগরী থেকে চুরি হওয়া মোটরসাইকেল (বাইক) পটুয়াখালীর বাউফল থেকে উদ্ধারসহ ৬ কিশোর গ্যাংয়ের সদস্যকে আটক করেছে পুলিশ। বাউফল উপজেলার বগা এলাকায় পুলিশী চেকপোষ্টে রোববার সকালে চোরাই বাইকসহ সামিদ (১৭) নামে এক কিশোর আটক হন। এরপর সামিদের দেওয়া তথ্যে নগরীর বিভিন্ন এলাকায় অভিযান চালায় বরিশাল কোতয়ালী মডেল থানা পুলিশ। এ অভিযানে বরিশাল নগরী থেকে আরও ৫ কিশোর গ্যাংয়ের সদস্যকে থেকে আটক করা হয়।

এ ঘটনায় সোমবার (২২ এপ্রিল) বরিশাল কোতয়ালী মডেল থানায় বাদী হয়ে মামলা করেছেন মোটর সাইকেলের (বাইক) মালিক শফিকুল ইসলাম। এই মামলায় তাদের গ্রেফতার দেখিয়ে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

এ তথ্য নিশ্চিত করেছেন বরিশাল মেট্রোপলিটন পুলিশের কোতয়ালী থানার পরিদর্শক (তদন্ত) আমানউল্লাহ বারী। সংঘবদ্ধ এ কিশোরগ্যাংয়ের সদস্যরা সবাই বরিশাল নগরীর বাসিন্দা। তারা দীর্ঘদিন ধরে বরিশাল নগরীর বিভিন্ন এলাকায় চুরি-ছিনতাইসহ একাধিক অপকর্ম করেছে বলে জানিয়েছে পুলিশ।

গ্রেফতার ৬ কিশোর হলেন, কুমিল্লা জেলার মনোহরগঞ্জ উপজেলার বাইজাও গ্রামের হাফিজুর রহমানের ছেলে সামিউল হাসান (১৫), পটুয়াখালী জেলার দাসপাড়া এলাকার সোহরাব হাওলাদারের ছেলে ও বরিশাল নগরীর কলেজ অ্যাভিনিউ এলাকার বাসিন্দা আবির হোসেন সম্রাট (১৬), পটুয়াখালী জেলার গলাচিপা উপজেলার বাঁশবাড়িয়া গ্রামের কবির আকনের ছেলে জাহিদ সিকদার (১৬), বরিশাল জেলার গৌরনদী উপজেলার হোসনাবাদ গ্রামের ইমরান চৌকিদারের ছেলে ইমন (১৪), ঝালকাঠি জেলার নলছিটি উপজেলার হদুয়া গ্রামের আলমগীর হোসেনের ছেলে জাহিদুল ইসলাম (১৭) ও পটুয়াখালীর বাসিন্দা সামিউল হাসানের ছেলে মো. সামিদ (১৭)।

পটুয়াখালীর বাউফল থানার এএসআই সুমন হাওলাদার বলেন, রোববার সকালে বগা এলাকায় চেকপোস্ট চালাচ্ছিলাম। তখন সুজুকি কোম্পানির জিক্সার গাড়ি নিয়ে যাওয়ার সময় চালক সামিদকে দেখে আমার মনে সন্দেহ হয়। তাকে আটক করে জিজ্ঞাসাবাদের একপর্যায়ে গাড়ির কাগজপত্র দেখতে চাইলে তা দেখাতে ব্যর্থ হয় সামিদ।

তখন সামিদ স্বীকার করে, বাইকটি বরিশাল নগরীর চৌমাথা এলাকা থেকে চুরি করে বাউফলের কালাইয়া যাচ্ছিলো। এ ঘটনায় জড়িত বাকি সদস্যরা বরিশাল নগরীতে অবস্থান করছে বলে সে আমাকে জানায়। তারপর এ বিষয়টি বরিশাল কোতয়ালী মডেল থানায় জানালে পুলিশ আরও ৫ কিশোরকে আটক করে।

বরিশাল কোতয়ালি মডেল থানার পরিদর্শক (তদন্ত) আমানউল্লাহ বারী সাংবাদিকদের বলেন, বাইক চুরির ঘটনায় মোট ছয়জনকে আটক করা হয়েছে। এ ঘটনায় মামলা দায়ের হয়েছে। আটক সবাইকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

221 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন