১৯শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

বরিশালে ছাত্রলীগের দুই গ্রুপে সংঘাত, আহত ৫

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৮:১৫ অপরাহ্ণ, ১২ ডিসেম্বর ২০১৬

বরিশালের সরকারি ব্রজমোহন (বিএম) কলেজের জিরো পয়েন্টে ছাত্রলীগের দুই গ্রুপের মধ্যে সংঘর্ষ হয়েছে। সোমবার দুপুর দেড়টার দিকে সিনিয়র-জুনিয়র দ্বন্দ্বকে কেন্দ্র করে এ ঘটনা ঘটে। এতে উভয় পক্ষের ৫ জন আহত হয়। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে।

ব্রজমোহন (বিএম) কলেজের অধ্যক্ষ এসএম ইমানুল হাকিম সাংবাদিকদের বলেন, ‘কলেজে ছাত্রদের মধ্যে ঝামেলা হয়েছে। এতে আহতদের চিকিৎসার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে।’

ক্যাম্পাস সূত্রে জানা যায়, বরিশাল জেলা ছাত্রলীগের সহ সভাপতি ও বিএম কলেজ ছাত্রলীগ নেতা আতিকুল্লাহ্ মুনিমের অনুসারী কলেজ ছাত্রলীগ কর্মী অনার্স ১ম বর্ষের ছাত্র আলিফ হোসেন হীরার সঙ্গে জেলা ছাত্রলীগের সহ সভাপতি সাদ্দাম হোসেনের অনুসারী কলেজ ছাত্রলীগ কর্মী গণিত বিভাগের ২য় বর্ষের ছাত্র তৌকিরের সঙ্গে দীর্ঘদিন দ্বন্দ্ব ছিল। এর জেরে কলেজ ক্যাম্পাসে ছাত্রলীগের দুই গ্রুপের মধ্যে সংঘর্ষ হয়।

এ ঘটনায় উভয় গ্রুপের তৌকির, তুহিন, হীরা, দীপু, আকাশসহ ৫ জন আহত হয়। তবে আহতদের মধ্যে তৌকির এবং তুহিন গুরুতর আহত হওয়ায় তাদের শেবাচিম হাসাপাতালে পাঠানো হয়েছে।

বরিশাল মেট্রোপলিটনের কোতয়ালী থানার উপ পরিদর্শক (এসআই) অরবিন্দ বিশ্বাস বলেন, ‘ছাত্রদের মধ্যে সংঘর্ষের খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। তবে এ ঘটনায় কাউকে আটক করা সম্ভব হয়নি।’

13 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন