২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বুধবার

বরিশালে ছাত্র ইউনিয়নের সম্মেলন অনুষ্ঠিত

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৭:০৬ অপরাহ্ণ, ২১ অক্টোবর ২০১৬

বরিশাল: ‘সময় স্রোতের প্রতিকূলে, আমরা আজও আছি রক্তঋনে’ এই শ্লোগান বরিশালে অনুষ্ঠিত হয়েছে মহানগর ছাত্র ইউনিয়নের ১ম সম্মেলন।

দুপুরে নগরীর অশ্বিনী কুমার হল চত্বরে বাংলাদেশ ছাত্র ইউনিয়ন মহানগর শাখার সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে সম্মেলনের উদ্বোধন করেন শিশু সংগঠক ও বরিশাল খেলাঘরের সভাপতি জীবন কৃষ্ণ দে। এসময় আরো উপস্থিত ছিলেন ছাত্র ইউনিয়নের কেন্দ্রীয় কমিটির সাধারন সম্পাদক জি এম জিলানী শুভ, যুগ্ন আহবায়ক নওশাদ ফাহিম, বরিশাল জেলা ছাত্র ইউনিয়নের সহ-সভাপতি দিপংকর কুন্ড ও কেন্দ্রীয় কমিটির সদস্য রিয়াজ হোসেন।

সম্মেলন উদ্বোধনী বক্তৃতায় জীবন কৃষ্ণ দে বলেন, আমাদের দেশে এখনো সৎ নিষ্ঠাবান চরিত্রের নেতার অভাব রয়েছে। সেখানে বাংলাদেশ ছাত্র ইউনিয়নের নেতা-কর্মীরা সততার চরিত্রের রাজনৈতিক ধারা ধরে রেখেছে। ছাত্র ইউনিয়নের নেতৃবৃন্দরা

এধারা সামনে অব্যাহত রেখে নেতাকর্মীদের এগিয়ে যাওয়ার আহবান জানান জীবন কৃষ্ণ দে।

পরে নগরীতে এক বর্নাঢ্য র‌্যালি বের করে র‌্যালিটি নগরীর প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে শহীদ আঃ রব সেরনিয়াবাত বরিশাল প্রেস ক্লাবের সামনে এসে শেষ করে।

প্রেসক্লাব মিলনায়তনে ছাত্র ইউনিয়নের আয়োজনে অনুষ্ঠিত হয় কুইজ প্রতিযোগীতা। কুইজ প্রতিযোগীতা শেষে বিজয়ীদের মাঝে তুলে দেওয়া হয় পুরস্কার।

এর পূর্বে গন সংগিত পরিবেশন করে উদিচি শিল্পগোষ্ঠি।

5 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন