২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বুধবার

ছেলের মাথায় পিস্তল ঠেকিয়ে ব্যবসায়ির ১৭ লাখ টাকা ছিনতাই

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ১০:৫৬ অপরাহ্ণ, ২৯ অক্টোবর ২০১৭

বরিশাল নগরীতে আব্দুল খালেক মিয়া নামে এক ডায়াগনস্টিক ব্যবসায়ির মাথায় পিস্তল ঠেকিয়ে ১৭ লাখ টাকা ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। রোববার বেলা দেড়টার দিকে শহরের বঙ্গবন্ধু উদ্যান সংলগ্ন সরকারী মডেল স্কুল অ্যান্ড কলেজ এলাকায় এই ঘটনা ঘটে।

ছিনতাইয়ের শিকার ওই ব্যবসায়ি শহরের ন্যাশনাল ডায়াগনস্টিক সেন্টারের স্বত্ত্বাধিকারী।

এই ছিনতাইয়ের ঘটনায় তিনি বরিশাল মেট্রোপলিটন কোতয়ালি মডেল থানায় একটি অভিযোগ করেছেন। সেই অভিযোগের প্রেক্ষিতে পুলিশও ঘটনার পরপরই সরেজমিন পরিদর্শন করেছে।

ব্যবসায়ি আব্দুল খালেক মিয়া বরিশালটাইমসকে জানিয়েছেন- ডায়াগনস্টিকের মেশিনারী কেনার জন্য ব্যাংক থেকে টাকা উত্তোলন করেছিলেন। ওই টাকা সাথে নিয়ে মডেল স্কুল অ্যান্ড কলেজে তার চতুর্থ শ্রেণিতে পড়–য়া ছেলেকে আনতে যান। ওই সময় বড় ছেলে আল-আমিনও সাথে ছিলেন।

কিন্তু বিদ্যালয়ের ১ নম্বর গেটে পৌছানোর পরই ছিনতাইকারীরা তাকে অস্ত্রের মুখে জিম্মি করে রাখে। এমনকি ছেলেদের খুন করার ভয় দেখিয়ে অস্ত্র তাক করে সাথে থাকা টাকার ব্যাগ ছিনিয়ে নিয়ে যায়। পরবর্তীতে চোখের পলকে টাকার ব্যাগসহ ছিনতাইকারীরা বান্দরোডের দিকে চলে যায়।

অভিযোগকারী আব্দুল খালেক মিয়ার দাবি কেউ পরিকল্পিতভাবে এই ছিনতাইয়ের জন্ম দিয়েছেন। তবে পুলিশ বলছেন বিষয়টি তদন্ত না করে কিছু বলা যাচ্ছে না।

তবে অভিযোগ পাওয়ার বিষয়টি নিশ্চিত করে কোতয়ালি মডেল থানার ওসি শাহ্ মো. আওলাদ হোসেন মামুন বরিশালটাইমসকে জানিয়েছেন- অভিযোগকারীর বয়ান গ্রহণ করে অভিযোগ রাখা হয়েছে। তদন্ত করে ছিনতাইয়ের টাকা উদ্ধারের পাশপাশি অভিযুক্তদের গ্রেপ্তারে উদ্যোগ নেওয়া হবে।’’

 

3 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন