২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

বরিশালের জহিরুলের ঝুলন্ত লাশ উদ্ধার

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৪:১৫ অপরাহ্ণ, ০২ জুলাই ২০২০

নিজস্ব বার্তা পরিবেশক:: বরিশালের সন্তান জহিরুল ইসলামের (২৭) ঝুলন্ত লাশ উদ্ধার করেছে রাজধানীর বাড্ডা থানা পুলিশ। বৃহস্পতিবার (২ জুলাই) সকালে বাড্ডা সাতারকুল রোডের একটি বাড়ির ৫ম তলা থেকে তার লাশ উদ্ধার করে। পরে মরদেহের ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিক্যাল কলেজ মর্গে পাঠানো হয়েছে।

পুলিশ জানায় বরিশাল সদর উপজেলার আলতাফ হোসেনের ছেলে জহিরুল রাজধানীতে একটি কোম্পানিতে সিনিয়র মার্কেটিং এক্সিকিউটিভ হিসেবে চাকরি করতেন। পরিবার নিয়ে বাড্ডা সাতারকুল রোডের একটি বাড়ির ৫ম তলায় ভাড়া থাকতেন।

ছোট ভাই সাইফুল ইসলামের বরাত দিয়ে পুলিশ আরও জানায়- আজ সকালে বাথরুমে জহিরুলের প্যান্ট পড়ে থাকতে দেখে এবং পাশে ঘুমের ট্যাবলেটের খালি খোসা দেখতে পায়। সন্দেহ হলে জহিরুলের রুমে গিয়ে ফ্যানের সঙ্গে গলায় ফাঁস দিয়ে তাকে ঝুলন্ত অবস্থায় দেখতে পায়। বিভিন্ন কারণে মানসিক দুশ্চিন্তায় ছিলেন তিনি। এই কারণেই আত্মহত্যা করে থাকতে পারেন বলে তার স্বজনদের ধারনা।

বাড্ডা থানার উপ-পরিদর্শক (এসআই) আব্দুর রহমান সাংবাদিকদের জানান, আমরা সকাল ১১টার দিকে ওই বাসা থেকে তার নিথর দেহ উদ্ধার করি। প্রাথমিকভাবে এটি আত্মহত্যা বলেই জানা যাচ্ছে। ময়নাতদন্তের পর মৃত্যুর কারণ জানা যাবে।’

6 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন