১ min আগের আপডেট বিকাল ৩:১৩ ; রবিবার ; মে ৩১, ২০২০
EN Download App
Youtube google+ twitter facebook
×

বরিশালে টাকার বিনিময়ে ইয়াবা বহন করতেন বাস চালক

বরিশালটাইমস রিপোর্ট
৬:২৩ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ২৫, ২০২০

বার্তা পরিবেশশক, আগৈলঝাড়া:: বরিশালের আগৈলঝাড়া উপজেলার গৈলা ইউনিয়নের কালুপাড়া গ্রামের নিজ বাড়ি থেকে আল-আমিন শরীফ সবুজকে ৬৫০ পিস ইয়াবাসহ আটক করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর।

সবুজ ঝালকাঠি আদালতে কর্মরত কনস্টেবল আবুল বাশার হাওলাদারের ছেলে। এ ঘটনায় মঙ্গলবার দুপুরে থানায় মামলা দায়ের করা হয়েছে।

বরিশাল মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের উপ-পরিচালক মিজানুর রহমান শরীফ বরিশালটাইমসকে জানান, গোপন সংবাদের ভিত্তিতে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের ‘খ’ সার্কেলের পরিদর্শক শেখ মোস্তাফিজুর রহমান সঙ্গীয় ফোর্স নিয়ে মঙ্গলবার সকালে সবুজের বাড়িতে অভিযান চালান। সেখান থেকে সবুজকে ৬৫০ পিস ইয়াবাসহ আটক করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে সবুজ জানায়, দীর্ঘদিন ধরে সে ঢাকা-পয়সারহাটগামী যাত্রীবাহী পরিবহন গ্লোবাল পরিবহনে চালকের চাকরির পাশাপাশি টাকার বিনিময়ে বিভিন্ন জায়গায় ইয়াবা সরবরাহ করে আসছিলো।

তিনি আরো জানান, উদ্ধার হওয়া ইয়াবা পৌঁছে দেয়ার জন্য ৫ হাজার টাকার চুক্তি করে দুই হাজার টাকা অগ্রীম গ্রহণ করেছে সবুজ। এসব ইয়াবা পৌঁছে দেয়ার পরে বাকি টাকা তাকে পরিশোধ করা হতো।

তার ওই ইয়াবাগুলো টরকীর নীলখোলা নামকস্থানে এক ব্যবসায়ীর কাছে পৌঁছে দেয়ার কথা ছিলো। এখানে ২ লাখ ৬০ হাজার টাকা মূল্যের ৬৫০পিস ইয়াবা ছিলো।

মিজানুর রহমান আরো জানান, এ ঘটনায় অভিযান পরিচালনাকারী পরিদর্শক শেখ মোস্তাফিজুর রহমান বাদী হয়ে আগৈলঝাড়া থানায় মামলা দায়ের করে সবুজকে সোপর্দ করে।

বরিশালের খবর

আপনার মতামত লিখুন :

 

বরিশালটাইমস মিডিয়া লিমিটেডের পক্ষে
সম্পাদক : হাসিবুল ইসলাম
ঠিকানা: শাহ মার্কেট (তৃতীয় তলা),
৩৫ হেমায়েত উদ্দিন (গির্জা মহল্লা) সড়ক, বরিশাল ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  জনগণের টাকা নয়-ছয় করা যাবে না: কাদের  করোনার মধ্যেই প্রিয়জনকে হারালেন তাপসী  ‘লকডাউন’ শীথিলের দিন সর্বোচ্চ ৪০ জনের মৃত্যু, শনাক্ত ২৫৪৫  বেনাপোলে ৩৮ কেজি গাঁজা জব্দ  ‘চাচীর সঙ্গে পরকীয়া’, চাচার সেপটিক ট্যাঙ্কে ভাতিজার মরদেহ  'বাস ভাড়া এক পয়সাও বাড়ানো উচিত হবে না'  খুলনাকে হটিয়ে শীর্ষে সাতক্ষীরা  দুই স্কুলে দুই শিক্ষার্থী, দুজনই ফেল  একজনের সংস্পর্শে করোনায় আক্রান্ত ১১  সাংবাদিকদের কাজ করবে রোবট!