৪ ঘণ্টা আগের আপডেট রাত ৪:৪০ ; মঙ্গলবার ; এপ্রিল ১৩, ২০২১
EN Download App
Youtube google+ twitter facebook
×

বরিশালে ট্রলির সাথে সংঘর্ষে ভ্যানচালক নিহত

বরিশাল টাইমস রিপোর্ট
৪:৫৩ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ২৫, ২০২১

নিজস্ব প্রতিবেদক, বরিশাল:: বরিশালের হিজলা উপজেলার গুয়াবাড়িয়া ইউনিয়নের মাউনতলা গ্রামে মোল্লা সমিল সংলগ্ন এলাকায় ট্রলি ও রডবোঝাই ভ্যানের সংঘর্ষে ভ্যানচালক ইউনুস রাঢ়ী (৫০) নিহত হয়েছেন। এ সময় সায়েম সরদার ও আলমগীর বেপারী নামের দুইজন আহত হয়। বৃহস্পতিবার বেলা সাড়ে ১০টায় দুর্ঘটনায় আহত ইউনুসে আশঙ্কাজনক অবস্থায় শের-ই বাংলা মেডিকেলে নেওয়ার পথে মারা যান।

তিনি বরিশালের মুলাদী উপজেলার তেরচর গ্রামের কাসেম রাঢ়ীর ছেলে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, নিহত ইউনুস রডবোঝাই ভ্যান চালিয়ে মুলাদী থেকে হিজলায় যাচ্ছিলেন। অপরদিকে খালি ট্রলি বেপারোয়া গতিতে মুলাদী যাচ্ছিল। দুর্ঘটনাকবলিত স্থান অতিক্রমকালে সংঘর্ষে ভ্যানচালক ইউনুসসহ ৩ জন গুরুতর আহত হয়। তিনজনকে উদ্ধার করে মুলাদী উপজেলা হাসপাতালে নেয়া হয়। ইউনুসের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় বরিশাল মেডিকেলে পাঠানো করা হয়। জরুরি বিভাগে নেয়ার পর দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

হিজলা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অসীম কুমার সিকদার বরিশালটাইমসকে বলেন, ভ্যান ও ট্রলি জব্দ করা হয়েছে। নিহতের বাড়ি মুলাদী এবং আহতদের বাড়ি কাজীরহাট থানায়।

বরিশালের খবর, বিভাগের খবর

আপনার মতামত লিখুন :

 

এই বিভাগের অারও সংবাদ
ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
শাহ মার্কেট (তৃতীয় তলা),
৩৫ হেমায়েত উদ্দিন (গির্জা মহল্লা) সড়ক, বরিশাল ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  বরগুনা/ অটোরিকশা-মাহিন্দ্রার সংঘর্ষে বৃদ্ধা নিহত  একদিন আগেই রোজা রাখছেন ভোলার ১০ গ্রামের মানুষ  লালমোহনে প্রতিবন্ধীকে হুইল চেয়ার দিলেন ঠিকাদার মোরশেদ  সিসি ক্যামেরায় ছাত্রলীগ নেতার প্যান্ট চুরির ভিডিও, জরিমানা দিয়ে চাইলেন ক্ষমা  বরিশালে স্পিডবোট শ্রমিকদের মাঝে মাস্ক ও স্যানিটাইজার বিতরণ  করোনা>> লকডাউনে বাসা থেকে বের হতে লাগবে পুলিশের ‘মুভমেন্ট পাস’  গণমাধ্যম সপ্তাহকে রাষ্ট্রীয় স্বীকৃতির দাবিতে রাঙ্গাবালী বিএমএসএফের স্মারকলিপি  তারাবীর নামাজে সর্বোচ্চ ২০ জন মুসল্লি অংশগ্রহণ করতে পারবেন  কোরআনের আয়াত নিষিদ্ধের আবেদন খারিজ, বাদীর জরিমানা  পিরোজপুর/ ধান খাওয়ায় বাবুই ছানা হত্যা, তিনজনের কারাদণ্ড