২ মিনিট আগের আপডেট রাত ৮:৫৮ ; শুক্রবার ; ফেব্রুয়ারি ২৮, ২০২০
EN Download App
Youtube google+ twitter facebook
×

বরিশালে ডায়াগনষ্টিকগুলোতে অভিযান, ৮জনের জেল জরিমানা

বরিশাল টাইমস রিপোর্ট
৯:৩৪ অপরাহ্ণ, জানুয়ারি ২০, ২০২০

নিজস্ব বার্তা পরিবেশক:: বরিশালের হিজলা উপজেলার ডায়াগনষ্টিক সেন্টারগুলোতে দিনভর অভিযান চালিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। এসময় স্থানীয় চারটি ডায়াগনষ্টিক সেন্টারকে এক লক্ষ টাকা জরিমানা এবং আটজনকে ভ্রাম্যমাণ আদালতে কারাদণ্ড দেওয়া হয়েছে। সোমবার সকালে বরিশাল জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট সাইফুল ইসলামের নেতৃত্বধীন ভ্রাম্যমাণ আদালত এই জেল জরিমানার আদেশ দেন।

বরিশাল জেলা প্রশাসনের একটি সূত্র জানায়- উপজেলার হাসপাতাল রোডের বেশ কয়েকটি ডায়াগনষ্টিক সেন্টারের বিরুদ্ধে সাধারণ মানুষের সাথে প্রতারণা করে অর্থ হাতিয়ে নেওয়ার অভিযোগ ওঠে। সোমবার বরিশাল সিভিল সার্জন ও জেলা প্রশাসনের সমন্বয়ে গঠিত একটি ভ্রাম্যমাণ আদালত অভিযান পরিচালিত হয়। র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) সহযেগিতায় দিনভর বিভিন্ন ডায়াগনষ্টিক সেন্টারে অভিযান করে নানামুখী অপরাধে আটজনকে জেল জরিমানা দেওয়া হয়।

রাতে র‌্যাবের একটি প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে- উল্লেখিত অভিযোগের ভিত্তিতে মেডিকেল ফিজিওথেরাপি সেন্টারের মালিক মো. মাসুম বিল্লাহ (৩৩), সান এক্সে এন্ড আলট্রাসোনিক সেন্টারের মালিক মো. জালাল হক (৪৫), টেকনিশিয়ান মো. জাহিদুর ইসলাম (২৯), সেবা ডায়াগনস্টিক সেন্টারের মালিক মো. রুহুল আমিন (৪৫), ম্যানেজার মো. জাকির হোসেন (২৮), রেমিডি মেডিকেল সার্ভিসেস সেন্টারের মালিক মো. খলিলুর রহমান (৩২) এবং টেকনিশিয়ান অনন্ত কুন্ডকে (২৫) আটক করা হয়।

পরে তাদের মধ্যে চারজনকে ভ্রাম্যমাণ আদালত এক লাখ টাকা জরিমানা এবং বাকি চারজনকে এক মাস করে বিনাশ্রম কারাদণ্ড দেন।

সাজাপ্রাপ্তদের বরিশাল কেন্দ্রীয় কারাগারে প্রেরণ করা হয়েছে বলে র‌্যাবের ওই প্রেস বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়েছে।’

বরিশালের খবর

আপনার মতামত লিখুন :

Bangabandhu Countdown | Nextzen Limited
 

এই বিভাগের অারও সংবাদ
ভারপ্রাপ্ত সম্পাদক : শাকিব বিপ্লব
ঠিকানা: শাহ মার্কেট (তৃতীয় তলা),
৩৫ হেমায়েত উদ্দিন (গির্জা মহল্লা) সড়ক, বরিশাল ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  ‘ছিনতাইকারী’ পৃথিবীর কক্ষপথে ‘পুঁচকে চাঁদ’  নিজে দাঁড়িয়ে ২০০ মেয়ের বিয়ে দেবেন মমতা ব্যানার্জী  দিল্লির সহিংসতা : বিয়ের ১২ দিনের মাথায় স্বামীহারা ফাতিমা!  ঢাকাগামী দুই লঞ্চে মিললো ৩০০ কেজি জাটকা  গৌরনদীতে ঝুঁকিপূর্ণভাবে চলছে এলপি গ্যাস সিলিন্ডার ব্যবসা  পটুয়াখালীতে মোবাইল ঠিক করাতে গিয়ে ধর্ষণের শিকার কিশোরী, যুবক শ্রীঘরে  'মুসলিমরা জেগে উঠলে হামলাকারীরা পালাবার পথ পাবে না'  বিয়ের দাবিতে অনশনরত প্রেমিকা, প্রেমিক উধাও  বরিশালে স্কুলছাত্রীর অশ্লীল ভিডিও ছড়িয়ে দিয়ে উধাও যুবক!  বিদ্যুতের সাথে এবার দাম বাড়লো পানির