১০ ঘণ্টা আগের আপডেট সকাল ১১:৪৭ ; বুধবার ; আগস্ট ১০, ২০২২
EN Download App
Youtube google+ twitter facebook
×

বরিশালে দর্শনার্থীদের জন্য উন্মুক্ত নৌবাহিনীর যুদ্ধজাহাজ তিস্তা

বরিশাল টাইমস রিপোর্ট
৬:৩২ অপরাহ্ণ, নভেম্বর ২১, ২০১৭

সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে বরিশালে সর্বসাধারণের পরিদর্শনের জন্য মঙ্গলবার (২১ নভেম্বর) উম্মুক্ত রাখা হয় নৌবাহিনীর যুদ্ধজাহাজ ‘বানৌজা তিস্তা’। বেলা ১২ টা থেকে বিকেল সাড়ে ৪ টা পর্যন্ত কীর্তনখোলা নদীর মুক্তিযোদ্ধা পার্ক সংলগ্ন বিআইডব্লিউটিএর মেরিন ওয়ার্কশপ ঘাটে অবস্থান নেয়া জাহাজটি ঘুরে দেখেন দর্শনার্থীরা।

বিভিন্ন স্কুল-কলেজের শিক্ষার্থীরা ছাড়াও বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ এ সময় ঘুরে ঘুরে দেখেন জাহাজটি। বিশেষ করে শিশুকিশোরদের মধ্যে ছিলো ব্যাপক উৎসাহ। নৌ-বাহিনীর এই জাহাজ ঘুরে দেখার সুযোগ পেয়ে অনেকে আনন্দিত হয়েছেন।

৪০ দশমিক ৫ মিটার দৈর্ঘে্যর ও ৬ দশমিক ৩০ মিটার প্রস্থের বানৌজা তিস্তা (পি-৩১৫) জাহাজটি ঘণ্টায় ১৯ দশমিক ৫ নটিক্যাল মাইল বেগে চলতে পারে।

বরিশালের খবর

 

আপনার মতামত লিখুন :

 
ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
ইসরাফিল ভিলা (তৃতীয় তলা), ফলপট্টি রোড, বরিশাল ৮২০০।
ফোন: +৮৮০২৪৭৮৮৩০৫৪৫, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  সাগরে নিম্নচাপ: উপকূলে ঝড়-জলোচ্ছ্বাসের আশঙ্কা  রাতে ঘুমাতে যাওয়ার আগে এই দোয়া পড়বেন  বিএনপির ওপর কোনো অত্যাচার করা হয় নাই: তোফায়েল আহমেদ  রাস্তায় কুড়িয়ে পাওয়া ২ লাখ টাকা ব্যবসায়ীকে বুঝিয়ে দিলেন দিনমজুর  সাংবাদিকের ওপর হামলা: পুলিশ কর্মকর্তা বরখাস্ত: গ্রেপ্তার ৩  কখনও ডিবি পুলিশ আবার কখনও সাংবাদিক পরিচয়ে চাঁদাবাজি  পটুয়াখালী/ গভীর সাগরে ট্রলারডুবি: ২ জেলেসহ নিখোঁজ ৮ ট্রলার  সন্ধ্যানদীতে নিখোঁজ শ্রমিকের লাশ উদ্ধার  ঝালকাঠিতে স্ত্রীকে পিটিয়ে হত্যা: স্বামী আটক  ঝালকাঠির সুগন্ধা নদী থেকে গলিত লাশ উদ্ধার