৪ িনিট আগের আপডেট বিকাল ৪:৫৬ ; রবিবার ; ডিসেম্বর ১০, ২০২৩
EN Download App
Youtube google+ twitter facebook
×

বরিশালে ধর্ষণ মামলায় একজনের যাবজ্জীবন

স্পেশাল করেসপন্ডেন্ট
৮:২১ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ১, ২০১৭

বরিশালে ধর্ষণ ও ভ্রুণ হত্যার চেষ্টার অভিযোগে বজলুর রহমান নামে একজনকে যাবজ্জীবন কারাদ- দিয়েছে আদালত। একই সঙ্গে তাকে ৫০ হাজার জরিমানা ও অনাদায়ে আরও তিন বছরের কারাদ- দেয়া হয়েছে। এছাড়াও প্রেমের সম্পর্কে বিয়ের প্রলোভন দেখিয়ে ধর্ষণের পর জন্ম নেয়া মেয়ে শিশুর যাবতীয় ব্যয়-ভার ২১ বছর পর্যন্ত সরকারকে বহন করার আদেশ দেয়া হয়েছে।

বুধবার বরিশালের নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইবুনালের বিচারক শেখ আবু তাহের এই আদেশ দেন। সাজাপ্রাপ্ত আসামি বজলুর রহমান বরিশালের ইছাগুড়া এলাকার এছাহাক আলীর ছেলে। রায় ঘোষণার সময় আসামি অনুপস্থিত ছিলেন।

বেঞ্চ সহকারী আজিবর রহমান জানান, মামলার বাদীর সঙ্গে প্রতিবেশি বজলুর রহমান হাওলাদারের সাথে প্রেমের সম্পর্ক হয়। এই সময় বিয়ের প্রলোভন দেখিয়ে বাদীর ইচ্ছার বিরুদ্ধে একাধিকবার ধর্ষণ করে। এতে অন্তঃসত্তা হয়ে পড়েন বাদী। তখন বিয়ের জন্য চাপ দেয়া হয়। বিয়ের জন্য পোশাক কিনতে নগরীতে এসে বাদীকে হাসপাতালে ভর্তি করে আসামি। সেখানে ভ্রুণ হত্যার চেষ্টা করে আসামি। ঘটনা বুঝতে পেরে বাদী পালিয়ে যান। এতে ক্ষুব্ধ হয়ে বাদীকে বিয়ে করতে অস্বীকার করেন আসামি। এরপর ২০১১ সালের ৭ ফেব্রুয়ারি কোতয়ালী মডেল থানায় মামলা করা হয়।

থানার এসআই আনোয়ার হোসেন ৩ এপ্রিল বজলুর রহমানকে অভিযুক্ত করে চার্জশিট জমা দেন।

খবর বিজ্ঞপ্তি, টাইমস স্পেশাল, বরিশালের খবর

আপনার ত লিখুন :

 
ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
ইসরাফিল ভিলা (তৃতীয় তলা), ফলপট্টি রোড, বরিশাল ৮২০০।
ফোন: +৮৮০২৪৭৮৮৩০৫৪৫, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: barishaltimes@gmail.com, bslhasib@gmail.com
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  বরিশাল-২ আসনে চলছে ভোটের আগে জোটের লড়াই  বানারীপাড়ায় বিশিষ্ট ব্যবসায়ী শাহজাহান মিয়ার ইন্তেকাল  মঠবাড়িয়ায় পাঁচ সংগ্রামী নারী পেল শ্রেষ্ঠ জয়িতা সম্মাননা  বিএনপি-পুলিশ সংঘর্ষে ২ সাংবাদিক ‘গুলিবিদ্ধ’, আহত ৪০  পাকিস্তানে দুর্নীতির শীর্ষে রয়েছে পুলিশ  সিলেটের ১০ নম্বর কূপে তেল ও গ্যাসের সন্ধান  সহিংসতায় জড়িত অভিযোগে গ্রেফ্তার ৮  যারা পুলিশের কথা বলছে, তারাই মানবাধিকার লঙ্ঘন করছে: ডিবিপ্রধান  বরগুনায় প্রাথমিকের শিক্ষক নিয়োগ পরীক্ষায় ৪২ পরীক্ষার্থীর রেজাল্ট অনিশ্চিত!  স্ত্রীর স্বীকৃতি পেতে বাংলাদেশে পাকিস্তানি নারী