২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, মঙ্গলবার

বরিশালে নদী থেকে নারীর অর্ধগলিত লাশ উদ্ধার

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০২:৪৬ অপরাহ্ণ, ০৭ জুলাই ২০২০

নিজস্ব প্রতিবেদক, বরিশাল:: বরিশালের হিজলা উপজেলা লাগোয়া নয়াভাঙনী নদী থেকে অজ্ঞাতপরিচয় এক নারীর অর্ধগলিত লাশ উদ্ধার করেছে পুলিশ। পত্রিশোর্ধ্ব নারীর লাশটি মঙ্গলবার সকালে স্থানীয় পত্তানীভাঙা গ্রামের নদীতীরে লাশটি ভাসতে দেখে লোকজন থাকায় খবর দেয়। পরে হিজলা থানা পুলিশের একটি টিম সেখানে গিয়ে লাশটি উদ্ধার করে। প্রাথমিকভাবে পুলিশ নারীর নাম-পরিচয় নিশ্চিত হতে পারেনি।

পুলিশ জানায়- নারীর লাশটি মঙ্গলবার সকাল ৯টার দিকে স্থানীয়রা নদীতীরে ভাসতে দেখে থানায় খবর দেয়। পরে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অসিম কুমার সিকদারের নেতৃত্ব একদল পুলিশ গিয়ে লাশটি উদ্ধার করে। পরবর্তীতে সুরতাহল শেষে লাশটি ময়নাতদন্তের জন্য বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করে।

বিষয়টি নিশ্চিত করে বরিশাল জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার মো. নাঈমুল হক বরিশালটাইমসকে জানান, নারীর লাশটি বেশ কয়েকদিন পর্যন্ত নদীতে থাকায় শরীরে পচন ধরেছে। ফলে তার মুখবয়ের আকৃতি বিকৃত হয়ে গেছে। কিন্তু তারপরেও নারীর পরিচয় নিশ্চিত হতে এবং মৃত্যুর কারণ জানতে পুলিশ চেষ্টা চালিয়ে যাচ্ছে। লাশটি ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে পাঠানোর পাশাপাশি সকল থানাগুলোতে ম্যাসেজ দেওয়া হয়েছে, জানান এই পুলিশ কর্মকর্তা।’

6 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন