২৪শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

বরিশালে নিয়ন্ত্রণ হারিয়ে সিটি গেটে ধাক্কায় খেল বাস, আহত ২০

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৪:৪৭ অপরাহ্ণ, ০৯ সেপ্টেম্বর ২০১৭

বরিশাল নগরীতে নিয়ন্ত্রণ হারিয়ে যাত্রীবাহী বাস উল্টে দুর্ঘটনায় অন্তত ২০ জন আহত হয়েছেন। শনিবার (৯ সেপ্টেম্বর) বেলা দেড়টার দিকে শহীদ আব্দুর রব সেরনিয়াবাত সেতুর ঢালে টোলঘর সংলগ্ন এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

আহতদের মধ্য থেকে শায়লা (১৩), আরিফা (৪), সীমা (২২), রাব্বি (৪), আলী হোসেন(২৭), রিনা (২৪), মজিবর (৪০), বাদশা(১১), রানী (১৪), রিজিয়া(৪০), আঃ মান্নান(৬০), নিজাম(৩১), মাহাবুব(১৫), হারুন (৩০), কাজল আক্তার (২৫), জাহাঙ্গীরকে (৪৫) বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শেবাচিমের জরুরি বিভাগের চিকিৎসক ডা. সুব্রত পাল জানিয়েছেন ভর্তিরত আহতরা প্রাথমিক চিকিৎসাসেবা পেয়ে সুস্থ্য হয়েছেন।

খোঁজ নিয়ে জানা গেছে, রাজ মনি পরিবহনের একটি বাসটি পটুয়াখালীর মির্জাগঞ্জ উপজেলার কাঁঠালতলী থেকে বরিশালের রুপাতলী বাসস্ট্যান্ডে যাত্রী নিয়ে আসছিলো। পথিমধ্যে বরিশালের কীর্তনখোলা নদীর ওপর শহীদ আব্দুর রব সেরনিয়াবাত সেতু অতিক্রমকালে বাসটির নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন চালক। পরে বাসটি সেতুর ঢালে নির্মাণাধীন সিটি গেটের সঙ্গে সজোরে গিয়ে ধাক্কা খায়।

এতে বাসের সামনের অংশ দুমড়ে-মুচড়ে যায়। ফলে বাসের প্রায় ২০ যাত্রী আহত হন। খবর পেয়ে বরিশাল মেট্রোপলিটন কোতোয়ালি মডেল থানা পুলিশ, ফায়ার সার্ভিস ও স্থানীয়রা উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়।

 

9 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন