২ ঘণ্টা আগের আপডেট বিকাল ১২:৬ ; মঙ্গলবার ; জানুয়ারি ২৬, ২০২১
EN Download App
Youtube google+ twitter facebook
×

বরিশালে নেশাজাতীয় ৯ শতাধিক ইনজেকশনসহ গ্রেপ্তার ১

বরিশাল টাইমস রিপোর্ট
১২:২৯ অপরাহ্ণ, নভেম্বর ২৯, ২০২০

নিজস্ব প্রতিবেদক, বরিশাল:: বরিশাল নগরীর বান্দরোডস্থ বিআইপি গেট এলাকায় অভিযান চালিয়ে ৯ শতাধিক নেশাজাতীয় ইনজেকশনসহ জনৈক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে গোয়েন্দা (ডিবি) পুলিশ। শনিবার রাতে কেতয়ালি মডেল থানাধীন ওই এলাকা থেকে গোয়েন্দা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) সুজিত গোমস্তা এবং রেহান উদ্দিন সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান চালিয়ে মো. সোহাগ মোল্লা (৪০) নামের ব্যক্তিকে গ্রেপ্তার করেন।

গ্রেপ্তার সোহাগ মোল্লা বাকেরগঞ্জের গারুলিয়া ইউনিয়নের চরবালিগা গ্রামের মোল্লা বাড়ির মৃত মোক্তার আলী মোল্লার ছেলে।

গোয়েন্দা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) সুজিত গোমস্তা এবং রেহান উদ্দিন বরিশালটাইমসকে জানান, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে সোহাগ মোল্লাকে গ্রেপ্তার করা হয়। এসময় তার শরীরে তল্লাশি চালিয়ে ৯০৫ এ্যাম্পুল বিভিন্ন প্রকারের নেশা জাতীয় ইনজেকশন উদ্ধার করা হয়েছে।

পরবর্তীতে ডিবি পুলিশ বাদী হয়ে এই সংক্রান্তে কোতয়ালি মডেল থানায় একটি মামলা করেছে।’

বরিশালের খবর, বিভাগের খবর

আপনার মতামত লিখুন :

 

এই বিভাগের অারও সংবাদ
ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
শাহ মার্কেট (তৃতীয় তলা),
৩৫ হেমায়েত উদ্দিন (গির্জা মহল্লা) সড়ক, বরিশাল ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  জানাজা নামাজে বিএনপির বিদ্রোহী মেয়র প্রার্থীর ওপর আ'লীগ কর্মীদের হামলা  মাধবপাশায় নৌকার চেয়ারম্যান হতে চান বিমানবন্দর প্রেসক্লাবের আইন সম্পাদক মামুন  বাবুগঞ্জে কৃষি প্রযুক্তি মেলার বর্ণাঢ্য উদ্বোধন  ধর্মঘট প্রত্যাহার: লঞ্চ চলাচল শুরু  বরিশাল: আগুনে পুড়ল শেষ আশ্রয়স্থল  পিরোজপুর থেকে ৯৯৯ নম্বরে ফোন করে প্রাণে রক্ষা পেলেন তরুণী  আমানতগঞ্জে প্রতিবেশীর জমিতে জোরপূর্বক সীমানা প্রাচীর নির্মাণ, থানায় অভিযোগ  ঝালকাঠিতে ধর্ষণে অন্ত:সত্ত্বা তরুণীর ছেলে সন্তান প্রসব  বরগুনায় ধর্ষণ মামলায় যুবকের যাবজ্জীবন কারাদণ্ড, গর্ভের সন্তান বড় হবে আসামির পরিচয়ে  টেনিসে দেশ সেরা ঝালকাঠির মেয়ে সুস্মিতা সেন