২৪শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

বরিশালে পুলিশ পেটালো ছাত্রলীগ, আটক ৩

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ১২:৩৫ পূর্বাহ্ণ, ১৬ আগস্ট ২০১৭

বরিশাল ট্রাফিক পুলিশের এটিএসআই মতিনকে পিটিয়েছে ছাত্রলীগ নেতাকর্মীরা। মঙ্গলবার (১৫ আগস্ট) সন্ধ্যার দিকে শহরের বান্দরোডস্থ নিউ আকাশ হোটেলের সামনে এই ঘটনা ঘটে। এ ঘটনায় হামলাকারী ৩ ছাত্রলীগ নেতাকর্মীকে আটক করেছে পুলিশ।

আটকরা হলেন- নগরীর অমৃত লাল দে কলেজের দ্বাদশ শ্রেণির মানবিক বিভাগের ছাত্র রেদোয়ানুল ইসলাম রিফাত ও আমির হোসেন খান এবং সিটি কলেজের দ্বাদশ শ্রেণির মারকিনুল ইসলাম মারুফ।

তাদের মধ্যে আমির ও মারুফ বরিশাল নগরীর কাটপট্টি রোডের এবং রিফাতর নগরীর কাউনিয়া জানু কি সিংহ রোড এলাকার বাসিন্দা। তারা ৩জনই পদবীবিহীন ছাত্রলীগের রাজনীতির সাথে সম্পৃক্ত বলে সাংবাদিকদের সামনে পুলিশের জিজ্ঞাসাবাদে স্বীকার করেছে। প্রত্যক্ষদর্শীরা জানায়- এটিএসআই মতিন মোটরসাইকেল চালিয়ে ট্রাফিক অফিসের দিকে ফিরছিলেন।

পথিমধ্যে অপরদিক থেকে আসা একটি মোটরসাইকেলের সাথে (তিনজন বহনকারী) সংঘর্ষ হয়। সেই সংঘর্ষে গাড়িসহ পড়ে যান মতিন। ওই সময় মোটরসাইকেলের তিন আরোহী গালিগালাজ করে তাকে মারধর করে। সেই মতিন নিজেকে পুলিশ পরিচয় দিলে তাকে আরও পেটায়। খবর পেয়ে বরিশাল মেট্রেপলিটন থানা পুলিশ গিয়ে মারধরের শিকার ট্রাফিক পুলিশ মতিনকে উদ্ধার করে।

সেই সাথে ওই তিন ছাত্রলীগ কর্মীকে আটক করে থানায় নিয়ে যায়। বরিশাল কোতয়ালি থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) সত্যরঞ্জন খাসকেল তিনজনকে আটকের বিষয়টি নিশ্চিত করেছেন।”

3 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন