১৫ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, সোমবার

বরিশালে প্রতিপক্ষের হামলায় ব্যবসায়ী নিহত

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ১০:৫৩ পূর্বাহ্ণ, ০৮ জুলাই ২০১৬

বরিশাল: বরিশালের মেহেন্দিগঞ্জ উপজেলার উলানিয়া এলাকায় প্রতিপক্ষের হামলায় ফারুক সরদার (৪৫) নামে এক ব্যবসায়ী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরো পাঁচজন। বৃহস্পতিবার (৭ জুলাই) বিকেল সোয়া ৫টায় বরিশাল শের-ই-বাংলা চিকিৎসা মহাবিদ্যালয় (শেবাচিম) হাসপাতালের সার্জারি ৪ ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

 

নিহত ফারুক সরদার মেহেন্দিগঞ্জের সুলতানপুরের তোফাজ্জেল মিয়ার ছেলে।

 

আহতরা হলেন- কবির মুন্সী, মানিক, আলাউদ্দিন, শিপন ও নাগর। তারা একই হাসপাতালে চিকিৎসাধীন। নিহতের ফুফাতো ভাই বরিশালটাইমসকে জানান, ফারুক উলানিয়া ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান আলতাফ হোসেন সরদারের ভাইয়ের ছেলে এবং পেশায় ব্যবসায়ী। ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান আলতাফ হোসেন সরদারের সঙ্গে সাবেক চেয়ারম্যান জামাল মোল্লার রাজনৈতিক বিরোধ রয়েছে।

 

উভয়ই আওয়ামী লীগের হলেও জামাল মোল্লা দল থেকে বহিস্কৃত। তিনি আরো জানান, বৃহস্পতিবার দুপুর আড়াইটার দিকে স্থানীয় এমপির সঙ্গে দেখা করে বর্তমান চেয়ারম্যান আলতাফ হোসেন সরদার ও তার লোকজন বাড়ি ফিরছিলেন। পথে পানপট্টি নামক স্থানে জামাল মোল্লা ও তার সমর্থকরা তাদের ওপর অতর্কিত হামলা চালান। এসময় চেয়ারম্যানের সঙ্গে থাকা ফারুক সরদারসহ আরো পাঁচজন আহত হন। তাদের উদ্ধার করে বরিশাল মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে সেখানে ফারুকের মৃত্যু হয়।

 

মেহেন্দিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) উজ্জ্বল কুমার দে বরিশালটাইমসকে বলেন, রাজনৈতিক বিরোধের জের ধরে এ হামলার ঘটনা ঘটেছে। উভয়পক্ষের বিরোধের জের ধরে আগে থেকেই তাদের মধ্যে অনেক মামলা চলমান রয়েছে। মরদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে রাখা হয়েছে বলে জানান হাসপাতালের ওয়ার্ড মাস্টার আবুল কালাম।

17 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন