১৬ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, রবিবার

বরিশালে প্রতিবন্ধী তরুণীকে ধর্ষণ, অভিযুক্ত রেফাউল গ্রেপ্তার

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৬:১৪ অপরাহ্ণ, ২৪ মে ২০২৪

নিজস্ব প্রতিবেদক, বরিশাল:: বরিশাল নগরীর আমির কুটির এলাকায় ঘরে ঢুকে প্রতিবন্ধী তরুণীকে ধর্ষণের অভিযোগে রেফাউল ইসলামকে (৩২) গ্রেপ্তার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-৮)। বৃহস্পতিবার (২৩ মে) রাত সাড়ে ১২টার দিকে বরিশালের বাকেরগঞ্জ উপজেলার লেবুখালী বাজার এলাকা থেকে তাকে গ্রেপ্তার করে। শুক্রবার র‌্যাব-৮ এর উপ-অধিনায়ক মেজর জাহাঙ্গীর আলম বিষয়টি নিশ্চিত করেছেন।

গ্রেপ্তার রেফাউল ইসলাম নগরীর পূর্ব বগুড়া রোড এলাকার বাসিন্দা আব্দুল ছাত্তার মিয়ার ছেলে।

মামলার বরাত দিয়ে এলিট ফোর্স জানায়, ১২ মে সকালে প্রতিবন্ধী তরুণীকে (১৮) আমির কুটির এলাকায় টিনসেডের ভাড়া বাসায় একা রেখে কাজের জন্য বাইরে যায় বাবা-মা। সেই সুযোগে বেলা পৌঁনে ১টার দিকে মুষলধারে বৃষ্টি চলাকালে অভিযুক্ত রেফাউল ইসলাম ঘরে ঢুকে তরুণীকে ধর্ষণ করে। তরুণীর মা বেলা ১টার দিকে বাসায় ফিরে অভিযুক্ত রেফাউলকে ঘরে দেখতে পেয়ে তার পরিচয় জানতে চান। তখন রেফাউল দৌঁড়ে পালিয়ে যায়। পরে প্রতিবন্ধী তরুণী বিষয়টি তার মাকে জানায়। এই ঘটনায় তরুণীর মা বাদী হয়ে ওই দিনই বরিশাল মেট্রোপলিটন কোতয়ালি মডেল থানায় মেয়েকে ধর্ষণের অভিযোগ এনে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেন।

র‌্যাব জানায়, মামলার সূত্র ধরে অভিযুক্তকে গ্রেপ্তারে ছায়াতদন্ত ও গোয়েন্দা নজরদারি বৃদ্ধি করে র‌্যাব-৮। সিসিটিভির ফুটেজ দেখে অভিযুক্ত রেফাউলের পরিচয় নিশ্চিত হন তারা। পরে তথ্য প্রযুক্তির সহায়তায় অভিযান পরিচালনা করে অভিযুক্তকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার রেফাউলকে কারাগারে পাঠানো হয়েছে।’

98 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন