২৮শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, মঙ্গলবার

বরিশালে প্রবাসীর লাশ হাসপাতালে ফেলে পালিয়েছে স্বজনেরা

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৪:২৮ অপরাহ্ণ, ২৭ মে ২০২১

বরিশালে প্রবাসীর লাশ হাসপাতালে ফেলে পালিয়েছে স্বজনেরা

নিজস্ব প্রতিবেদক, আগৈলঝাড়া >> বরিশালের আগৈলঝাড়া উপজেলার বেলুহার গ্রামের সদ্য কাতার ফেরত কাজী উজ্জল নামের (২৭) এক যুবকের লাশ হাসপাতালে ফেলে পালিয়ে গেছে চাচা ও তার সহযোগীরা। বৃহস্পতিবার দুপুরে নিহতের মা হাসি বেগম অভিযোগ করেন, পূর্ব শত্রুতার জের ধরে উজ্জলের চাচা কাজী মাসুম তার সহযোগীদের নিয়ে পরিকল্পিতভাবে তার ছেলেকে হত্যা করেছে। গৌরনদী মডেল থানা পুলিশ হাসপাতাল থেকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করেছেন।

নিহত কাজী উজ্জল বেলুহার গ্রামের মাহবুবুর রহমান মিঠুর পুত্র।

নিহতের মা হাসি বেগম অভিযোগ করেন, তার ছোট দেবর মাসুমের সাথে দীর্ঘদিন থেকে জমিজমা নিয়ে তাদের বিরোধ চলে আসছে। ধারণা করা হচ্ছে, ওই বিরোধের জের ধরে বুধবার দিবাগত রাতে উজ্জলকে পরিকল্পিতভাবে হত্যা করে মাসুম ও তার সহযোগীরা গৌরনদী হাসপাতালে নিয়ে অসুস্থতার কথা বলে। এসময় কত্যর্বরত চিকিৎসকেরা কাজী উজ্জলকে মৃত বলে ঘোষণা করার পর কৌশলে মাসুম ও তার সহযোগীরা হাসপাতালে লাশ ফেলে রেখে পালিয়ে যায়।

গৌরনদী উপজেলা হাসপাতালের মেডিকেল অফিসার আলহাজ্ব ডা. মো. মনিরুজ্জামান বলেন, বিষয়টি তাৎক্ষণিক থানা পুলিশকে অবহিত করার পর পুলিশ হাসপাতাল থেকে নিহতের লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করেছে।

আগৈলঝাড়া থানা পুলিশের (ওসি/তদন্ত) মো. মাজাহারুল ইসলাম বৃহস্পতিবার সকালে ঘটনাস্থ পরিদর্শন করেছেন। তিনি বলেন, নিহতের মা বৃহস্পতিবার দুপুরে তার ছেলেকে আত্মহত্যার প্ররোচনার অভিযোগে একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

ময়নাতদন্তের রির্পোট পাওয়া ও তদন্ত সাপেক্ষ আইনগত ব্যবস্থা নেয়া হবে বলেও জানান তিনি।

11 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন