১ min আগের আপডেট রাত ৯:৪৯ ; রবিবার ; ডিসেম্বর ১৫, ২০১৯
EN Download App
Youtube google+ twitter facebook
×

বরিশালে ফেন্সিডিলসহ আটক আসামি কারাগারে

বরিশাল টাইমস রিপোর্ট
২:১৩ পূর্বাহ্ণ, জুলাই ১৮, ২০১৯

বরিশাল নগরীর মরকখোলা পোল এলাকা থেকে ফেন্সিডিলসহ আটক সাবেক এপিপি (সহকারি আইন কর্মকর্তা) রিয়াজ উদ্দিন মিলনকে কারাগারে প্রেরণ করেছে আদালত। বুধবার বিকেলে মিলনকে মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হলে বিচারক পলি আফরোজ তাকে (মিলন) কারাগারে প্রেরনের নির্দেশ দেন। গত মঙ্গলবার বিকেলে ৭ পিস ফেন্সিডিলসহ তাকে আটক করে পুলিশ।

এর আগে আরো দুইবার মিলনকে তার চেম্বার থেকে ফেন্সিডিলসহ আটক করেছিল পুলিশ। ওই দুই মামলায় সে জামিনে ছিল।

মামলার বাদী নগর গোয়েন্দা পুলিশের এসআই খায়রুল আলম জানান, গোপন সংবাদের ভিত্তিতে গত মঙ্গলবার বিকেলে মরকখোলার পোল থেকে ফেন্সিডিলসহ মিলনকে আটক করা হয়। ওই ঘটনায় একমাত্র মিলনকে আসামি করে মামলা দায়ের করে মিলনকে আদালতে সোপর্দ করা হয়। আদালতের বিচারক আসামি মিলনকে কারাগারে প্রেরণ করেন।

বরিশালের খবর

আপনার মতামত লিখুন :


এই বিভাগের অারও সংবাদ
ভারপ্রাপ্ত সম্পাদক : শাকিব বিপ্লব
ঠিকানা: শাহ মার্কেট (তৃতীয় তলা),
৩৫ হেমায়েত উদ্দিন (গির্জা মহল্লা) সড়ক, বরিশাল ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  শেখ হাসিনা আমাদের কাছে মহামানবী: শ ম রেজাউল  ভারতে ‘অবৈধ বাংলাদেশি’: তালিকা চাইবে বাংলাদেশ  দিল্লিতে রণক্ষেত্র, জনতা-পুলিশ খণ্ডযুদ্ধ, পর পর বাসে আগুন  ফেসবুকে পরিচয়, দেখা করতে গিয়ে ধর্ষণ  চার নারীসহ গ্রেফতার সাবেক মেম্বার  দ্বিতীয় স্ত্রীর যৌতুক মামলায় পুলিশ কর্মকর্তা কারাগারে  আ’লীগের সম্মেলন সফল করতে বরিশাল সদর যুবলীগের প্রস্তুতি সভা  বিএনপির এক দফা রফা হয়ে গেছে: নাসিম  কুড়িয়ে পাওয়া টাকা মাইকিং করে টাকা ফেরত!  পতিতা নিয়ে ফুর্তি করতে গিয়ে প্রাণ গেল বরিশালের কালুর