১০ মিনিট আগের আপডেট রাত ১১:৪৪ ; বৃহস্পতিবার ; ডিসেম্বর ১, ২০২২
EN Download App
Youtube google+ twitter facebook
×

বরিশালে বাস ট্রাক মুখোমুখি সংঘর্ষে চালক নিহত

বরিশাল টাইমস রিপোর্ট
১০:৫৬ অপরাহ্ণ, মার্চ ২৯, ২০১৮

বরিশালের বাবুগঞ্জ উপজেলার রহমতপুর ব্রিজের ঢালে যাত্রীবাহী বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে এক ট্রাকচালক নিহত হয়েছেন। এ সময় ওই বাস ও ট্রাক দুমড়েমুচড়ে যায়।

এ দুর্ঘটনায় ট্রাকের হেলপার ও দুইজন শ্রমিক এবং বাসের এক যাত্রী আহত হয়েছেন। আহতদের বরিশাল শের-ই-বাংলা মেডিকেলে ভর্তি করা হয়েছে।

বৃহস্পতিবার (২৯ মার্চ) দুপুরে বরিশাল-ঢাকা মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। নিহত ট্রাকচালক আব্দুর রহিম (৪০) নগরীর ৩০ নম্বর ওয়ার্ডের আফসাব হাওলাদারের ছেলে।

বিমানবন্দর থানা পুলিশের পরিদর্শক (তদন্ত) আব্দুর রহমান মুকুল বরিশালটাইমসকে জানান, বালুবোঝাই একটি ট্রাক বরিশাল নগরীর দিকে যাচ্ছিলো। অপরদিকে বরিশাল নগরীর নথুল্লাবাদ বাস টার্মিনাল থেকে যাত্রী নিয়ে ফারিয়া এন্টারপ্রাইজ নামে একটি বাস খুলনার উদ্দেশ যাচ্ছিল।

রহমতপুর ব্রিজের ঢাল অতিক্রমকালে বাসটি মহাসড়কের ডান পাশে চলে গেলে বিপরীতমুখি বালুবোঝাই ট্রাকের সঙ্গে বাসের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ট্রাক ও বাস দুমড়েমুচড়ে যায়।

এ সময় আহত হন ট্রাকের চালক ও সহকারীসহ ৫ জন। দুর্ঘটনার পরপরই পুলিশ ঘটনাস্থলে গিয়ে আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠায় এবং দুর্ঘটনাকবলিত বাস ও ট্রাক সরিয়ে মহাসড়কে যানবাহন চলাচল স্বাভাবিক করে।

পরিদর্শক আব্দুর রহমান মুকুল জানান, আহতদের হাসপাতালে নিলে জরুরি বিভাগের চিকিৎসক ট্রাকচালক রহিমকে মৃত ঘোষণা করেন। আহত হেলপার মিলন ও লিটনসহ অপর চারজন হাসপাতালে চিকিৎসাধীন।’

Other

 

আপনার মতামত লিখুন :

 
ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
ইসরাফিল ভিলা (তৃতীয় তলা), ফলপট্টি রোড, বরিশাল ৮২০০।
ফোন: +৮৮০২৪৭৮৮৩০৫৪৫, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  অনিয়ম-দুর্নীতি/ বরিশাল কৃষি প্রশিক্ষণ ইনস্টিটিউটের সেই অধ্যক্ষকে বদলি  কবরস্থানে গাঁজা সেবনে বাধা; অতঃপর নারী নির্যাতন মামলায় ফাঁসানোর হুমকি!  ছিনতাইয়ের অভিযোগে এমপির বিরুদ্ধে মামলা  পিরোজপুরে মাদক মামলায় যুবকের কারাদণ্ড  বিজয় মাসের প্রথম দিনে মুক্তিযোদ্ধা এনছান আলী'র দাবি  পটুয়াখালীতে এইচএসসি পরীক্ষার্থীকে কুপিয়ে জখম  এমপি ভাগ চাওয়ায় বরাদ্দ পাওয়া কম্বল ফেরত দিল চেয়ারম্যানরা  ডিসেম্বরেই আসছে শৈত্যপ্রবাহ: সাগরে দুটি লঘুচাপ  সিইসির আশ্বাসে কর্মকর্তাদের কর্মবিরতির কর্মসূচি স্থগিত  গৌরনদীর ১৬ স্কুলে ১০ টাকায় ‘দুপুরের খাবার’