১১ ঘণ্টা আগের আপডেট সকাল ১১:৩০ ; বৃহস্পতিবার ; ফেব্রুয়ারি ২২, ২০২৪
EN Download App
Youtube google+ twitter facebook
×

বরিশালে বিএনপির মিছিলে পুলিশের বাধা

বরিশালটাইমস রিপোর্ট
২:৪৩ অপরাহ্ণ, এপ্রিল ৪, ২০১৬

বরিশাল: বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারির প্রতিবাদে বরিশাল নগরীতে নেতাকর্মীদের বের করা বিক্ষোভ মিছিলে বাধা দিয়েছে পুলিশে। সোমবার বেলা ১১টার দিকে নগরীর সদর রোডে এ ঘটনা ঘটে। তবে এ ঘটনায় কাউকে আটক বা লাঠিচার্জের মতো কোন ঘটনা ঘটেনি।

প্রত্যক্ষদর্শীরা জানায়- নগরীর জেল খানার মোড় থেকে কেন্দ্রীয় বিএনপির সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট মজিবর রহমান সরোয়ারের নেতৃত্বে একটি মিছিলটি বের হয়ে সদর রোডস্থ দলীয় কার্যালয়ে দিকে যাচ্ছিলো। পথিমধ্যে বরিশাল মেট্রোপলিটন কোতয়ালি থানা পুলিশ বাধা দিয়ে নেতাকর্মীদের ছত্রভঙ্গ করে দেয়। তবে পরবর্তীতে বিচ্ছিন্নভাবে নেতাকর্মীরা কার্যালয়ের সামনে পৌঁছে একটি সমাবেশ করেন।

পুলিশী প্রহরায় অনুষ্ঠিত বরিশাল মহানগর বিএনপি আয়োজিত সমাবেশে জেলা (দক্ষিণ) বিএনপি সভাপতি এবায়দুল হক চাঁন সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন- কেন্দ্রীয় বিএনপির সাংগঠনিক সম্পাদক মহানগর বিএনপির সভাপতি মজিবর রহমান সরোয়ার।

তিনি বলেন, ক্ষমতা কুক্ষিগত করতে একনায়কতান্ত্রিক পদ্ধতিতে প্রহসনমূলক নির্বাচন করে চলছে সরকার। যার কারণে গণতন্ত্র বিসর্জিত হয়েছে। গণতন্ত্র রক্ষায় আন্দোলনরত তাদের সভানেত্রী বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে প্রতিহিংসামূলক গ্রেপ্তারি পরোয়ানা জারী করা হয়েছে।

সরকারের এই অনিয়মের প্রতিবাদে নেতাকর্মীদের রাজপথে নামার আহবান জানান তিনি।

এ সমাবেশে আরও বক্তব্য রাখেন- জেলা বিএনপির নেতা আবুল হোসেন খান, এস সরফুদ্দিন আহমেদ সান্টু, মহানগর বিএনপির সাধারণ সম্পাদক জিয়া উদ্দিন সিকদার এবং আনোয়ারুল হক তারিন উল্লেখযোগ্য।

টাইমস স্পেশাল, বরিশালের খবর

আপনার ত লিখুন :

 

ই বিের ও সা
ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
ইসরাফিল ভিলা (তৃতীয় তলা), ফলপট্টি রোড, বরিশাল ৮২০০।
ফোন: +৮৮০২৪৭৮৮৩০৫৪৫, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: barishaltimes@gmail.com, bslhasib@gmail.com
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  বরিশালসহ বেশকিছু অঞ্চলে বজ্রসহ বৃষ্টির পূর্বাভাস  হাত-পা না নেড়ে ঘণ্টার পর ঘণ্টা পানিতে ভেসে থাকেন ষাটোর্ধ্ব জিতন মিয়া!  দুই মেয়েকে বিষ খাইয়ে প্রবাসীর স্ত্রীর আত্মহত্যা  পিরোজপুরে শ্বশুরকে দাফন করতে গিয়ে জামাতার মৃত্যু  পাথরঘাটায় পারিবারিক কলহে গৃহবধূর আত্মহত্যা  পতাকা উত্তোলন করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে ব্যবসায়ীর মৃত্যু  মঠবাড়িয়ায় শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উদযাপন  মাতৃভাষা দিবসের র‌্যালিতে ইংরেজি ব্যানার, বরিশালে তোলপাড়  দেশকে এগিয়ে নেব, এটিই প্রতিজ্ঞা: প্রধানমন্ত্রী  নাজিরপুরে অটো রিক্সার ধাক্কায় কৃষকের মৃত্যু; আহত ২