১ min আগের আপডেট রাত ১০:১ ; রবিবার ; ডিসেম্বর ১৫, ২০১৯
EN Download App
Youtube google+ twitter facebook
×

বরিশালে ব্যাংকের সাবেক দুই কর্মকর্তার কারাদণ্ড

বরিশাল টাইমস রিপোর্ট
২:১৬ পূর্বাহ্ণ, জুলাই ১৮, ২০১৯

বরিশালের রায়পাশা গ্রামীণ ব্যাংক শাখা থেকে ১৩ জন গ্রাহকের প্রায় ৬ লাখ টাকা আত্মসাতের মামলায় সাবেক দুই কর্মকর্তাকে ৫ বছরের কারাদণ্ড ও ৯ লাখ টাকা অর্থদণ্ড দেয়া হয়েছে। বুধবার বিকেলে বিভাগীয় স্পেশাল জজ আদালতের বিচারক মহসিন-উল হক আসামীদের অনুপস্থিতিতে এই রায় ঘোষণা করেন।

আসামিরা হলো সাবেক শাখা ব্যবস্থাপক মো. দেলোয়ার হোসেন এবং সাবেক কর্মকর্তা শাহ আলম। এদেরা মধ্যে দেলোয়ার যশোরের ছাতিয়ানতলা এলাকার জয়নাল আবেদীনের ছেলে এবং শাহ আলম বাগেরহাটের চালিতাবুনিয়ার হাতেম আলীর ছেলে।

মামলার বাদী হলেন বরিশাল দুর্নীতি দমন কমিশনের (দুদক) সহকারি পরিচালক ওয়াজেদ আলী গাজী।
আদালত সূত্র জানায়, আসামীরা ২০১০ সালের ৭ ফেব্রুয়ারী থেকে একই বছরের ৭ জুলাই পর্যন্ত ১৩ জন গ্রাহকের ৫ লাখ ৯৭ হাজার ৭শ’ টাকা জমা না দিয়ে আত্মসাৎ করেন। এ ঘটনায় ২০১২ সালের ৩ অক্টোবর মামলা দায়ের করা হয়। ২০১৪ সালের ১৪ অক্টোবর মামলার তদন্ত কর্মকর্তা দুদকের সহকারি পরিচালক বাহাদুর আলম ওই দুই জনকে অভিযুক্ত করে আদালতে অভিযোগপত্র জমা দেন। ১১ জনের সাক্ষ্য গ্রহণ শেষে আদালতের বিচারক ওই রায় দেন।

বরিশালের খবর

আপনার মতামত লিখুন :



এই বিভাগের অারও সংবাদ
ভারপ্রাপ্ত সম্পাদক : শাকিব বিপ্লব
ঠিকানা: শাহ মার্কেট (তৃতীয় তলা),
৩৫ হেমায়েত উদ্দিন (গির্জা মহল্লা) সড়ক, বরিশাল ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  ভারতে ‘অবৈধ বাংলাদেশি’: তালিকা চাইবে বাংলাদেশ  পটুয়াখালীতে পুলিশ স্বামীর বিরুদ্ধে চিঠি লিখে স্ত্রীর আত্মহত্যা  শেখ হাসিনা আমাদের কাছে মহামানবী: শ ম রেজাউল  দিল্লিতে রণক্ষেত্র, জনতা-পুলিশ খণ্ডযুদ্ধ, পর পর বাসে আগুন  ফেসবুকে পরিচয়, দেখা করতে গিয়ে ধর্ষণ  চার নারীসহ গ্রেফতার সাবেক মেম্বার  দ্বিতীয় স্ত্রীর যৌতুক মামলায় পুলিশ কর্মকর্তা কারাগারে  আ’লীগের সম্মেলন সফল করতে বরিশাল সদর যুবলীগের প্রস্তুতি সভা  বিএনপির এক দফা রফা হয়ে গেছে: নাসিম  কুড়িয়ে পাওয়া টাকা মাইকিং করে টাকা ফেরত!