২ ঘণ্টা আগের আপডেট সকাল ৬:৫৩ ; শুক্রবার ; আগস্ট ২৩, ২০১৯
EN Download App
Youtube google+ twitter facebook
×


 

বরিশালে ব্যাংকের সাবেক দুই কর্মকর্তার কারাদণ্ড

বরিশাল টাইমস রিপোর্ট
২:১৬ পূর্বাহ্ণ, জুলাই ১৮, ২০১৯

বরিশালের রায়পাশা গ্রামীণ ব্যাংক শাখা থেকে ১৩ জন গ্রাহকের প্রায় ৬ লাখ টাকা আত্মসাতের মামলায় সাবেক দুই কর্মকর্তাকে ৫ বছরের কারাদণ্ড ও ৯ লাখ টাকা অর্থদণ্ড দেয়া হয়েছে। বুধবার বিকেলে বিভাগীয় স্পেশাল জজ আদালতের বিচারক মহসিন-উল হক আসামীদের অনুপস্থিতিতে এই রায় ঘোষণা করেন।

আসামিরা হলো সাবেক শাখা ব্যবস্থাপক মো. দেলোয়ার হোসেন এবং সাবেক কর্মকর্তা শাহ আলম। এদেরা মধ্যে দেলোয়ার যশোরের ছাতিয়ানতলা এলাকার জয়নাল আবেদীনের ছেলে এবং শাহ আলম বাগেরহাটের চালিতাবুনিয়ার হাতেম আলীর ছেলে।

মামলার বাদী হলেন বরিশাল দুর্নীতি দমন কমিশনের (দুদক) সহকারি পরিচালক ওয়াজেদ আলী গাজী।
আদালত সূত্র জানায়, আসামীরা ২০১০ সালের ৭ ফেব্রুয়ারী থেকে একই বছরের ৭ জুলাই পর্যন্ত ১৩ জন গ্রাহকের ৫ লাখ ৯৭ হাজার ৭শ’ টাকা জমা না দিয়ে আত্মসাৎ করেন। এ ঘটনায় ২০১২ সালের ৩ অক্টোবর মামলা দায়ের করা হয়। ২০১৪ সালের ১৪ অক্টোবর মামলার তদন্ত কর্মকর্তা দুদকের সহকারি পরিচালক বাহাদুর আলম ওই দুই জনকে অভিযুক্ত করে আদালতে অভিযোগপত্র জমা দেন। ১১ জনের সাক্ষ্য গ্রহণ শেষে আদালতের বিচারক ওই রায় দেন।

বরিশালের খবর

আপনার মতামত লিখুন :

সম্পাদক : শাকিব বিপ্লব
নির্বাহী সম্পাদক : মো. শামীম
প্রধান সম্পাদক: শাহীন হাসান
বার্তা সম্পাদক : হাসিবুল ইসলাম
প্রকাশক : তারিকুল ইসলাম
ভুইয়া ভবন (তৃতীয় তলা), ফকির বাড়ি রোড, বরিশাল ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৭১৬-২৭৭৪৯৫
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  কাশ্মীরে মুসলিম গণহত্যার ১০টি আলামত প্রকাশ  ‘অ্যাম্বুলেন্স’ শব্দটি উল্টো করে লেখা থাকে কেন  যুবলীগ নেতাকে ডেকে নিয়ে গুলি করে মারল রোহিঙ্গা সন্ত্রাসীরা  ভারতের সাবেক মন্ত্রী চিদাম্বরম ৫ দিনের রিমান্ডে  একাত্তরে জন্মগ্রহণকারী শিশুও যুদ্ধাপরাধী!, তোলপাড়  ডেঙ্গু আক্রান্ত ৯৪ ডাক্তারসহ ৩০০ স্বাস্থ্যকর্মী  স্বামী বেশি ভালোবাসায় বিচ্ছেদ চেয়ে আদালতে স্ত্রী!  ভারতের ওপর ক্ষুব্ধ ট্রাম্প!  সাইবার হামলা চালিয়ে ভারতের ৬৮ লাখ নথি চুরি  কাশ্মীরে শুক্রবার কারফিউ ভেঙে বিক্ষোভ মিছিলের ডাক