১৪ মিনিট আগের আপডেট বিকাল ১:২৫ ; বুধবার ; জুলাই ১৫, ২০২০
EN Download App
Youtube google+ twitter facebook
×

বরিশালে বড় ধরনের ডাকাতি রুখে দিল ডিবি পুলিশ

বরিশাল টাইমস রিপোর্ট
১:০২ পূর্বাহ্ণ, আগস্ট ২, ২০১৯

আবাসিক হোটেল থেকে আন্তঃজেলা ডাকাতদলের ৫ সদস্য ইয়াবাসহ গ্রেপ্তার
নিজস্ব প্রতিবেদক, বরিশাল:: বরিশাল নগরীর একটি আবসিক হোটেলে অভিযান চালিয়ে আন্তঃজেলা ডাকাতদলের ৫ সদস্যকে গ্রেপ্তার করেছে গোয়েন্দা (ডিবি) পুলিশ। বৃহস্পতিবার বেলা ১টার দিকে লঞ্চঘাট এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

বরিশাল মেট্রোপলিটন ডিবি পুলিশ সূত্র জানায়, গ্রেপ্তার ৫ ডাকাত বরগুনা ও ঝালকাঠি জেলার বাসিন্দা। তদের বিরুদ্ধে ডাকাতি মাদকসহ নানা ঘটনাবলীতে অন্তত ১০ টির বেশি মামলা রয়েছে। সম্প্রতি তারা শহরের লঞ্চঘাট এলাকার একটি হোটেলে অবস্থান নেয়।

ডিবি পুলিশের দাবি- এই ভয়ানক ডাকাতদল বরিশাল নগরীতে বড় ধরনের একটি ডাকাতির সংগঠিত করার চেষ্টা চালিয়ে আসছিলো। যেই বিষয়টি অনেকটা আগে ভাগেই ডিবি পুলিশ আঁচ করতে পেরে তাদের পরিকল্পনা রুখে দিলো।

মহানগর ডিবি পুলিশের সহকারি কমিশনার (এসি) নসির উদ্দিন মল্লিক বরিশালটাইমসকে জানান, বৃহস্পতিবার দুপুরে উপ-পরিদর্শক (এসআই) দেলোয়ার হোসেনের নেতৃত্বে নগরীর লঞ্চঘাট এলাকায় অভিযান পরিচালনা করে তাদের মধ্যে মিরাজ ও নুর মোহাম্মদকে গ্রেপ্তার করা হয়। এসময় তাদের কাছ থেকে উদ্ধার করা হয় ২০ পিস ইয়াবা। পরে ডিবি পুলিশের ব্যাপক জিজ্ঞাসাবাদে গ্রেপ্তার দুজন অনেকটা স্বীকার করতে বাধ্য হন তারা আন্তঃজেলা ডাকাত এবং বরিশালে এসেছে বড় ধরনের একটি ডাকাতি সংগঠিত করতে। হোটেলে অবস্থান নিয়ে তারা একটি মোক্ষম সুযোগ খুঁজছিল। তাদের এই পরিকল্পনায় আরও ৩জন সম্পৃক্ত।

ডিবি পুলিশ গ্রেপ্তার দুজনকে নিয়ে পরবর্তীতে ওই হোটেলটিতে ব্যাপক তল্লাশি চালায়। একপর্যায়ে হোটেলের ৪র্থ তলার একটি কক্ষে তাদের আরও ৩ সঙ্গী শাহ আলম, সুমন এবং রেজাউলকে ইয়াবা সেবনরত অবস্থায় গ্রেপ্তার করে ডিবি পুলিশ।

ডিবি পুলিশের এসআই দেলোয়ার হোসেন বরিশালটাইমসকে জানান, গ্রেপ্তারদের মধ্যে নুর মোহাম্মদ তিনদিন আগে বরিশালে এসে হোটেলটিতে ওঠে। পরবর্তীতে একে এক আরও চারজন কৌশলে এসে জড়ো হয় এবং বৃহস্পতিবার তাদের আরও বেশ কয়েকজন সদস্য নিয়ে আসার প্রস্তুতি ছিল। কিন্তু এর আগেই গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়েছে।

এই ঘটনায় তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ ও ডাকাতির প্রস্তুতি অভিযোগে দুটি মামলার প্রস্তুতি নেওয়া হয়েছে।’

Other

আপনার মতামত লিখুন :

 

সম্পাদক : হাসিবুল ইসলাম
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
শাহ মার্কেট (তৃতীয় তলা),
৩৫ হেমায়েত উদ্দিন (গির্জা মহল্লা) সড়ক, বরিশাল ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  পাঠাওয়ের সহ-প্রতিষ্ঠাতা ফাহিমের টুকরো টুকরো লাশ উদ্ধার  যেভাবে গ্রেপ্তার হলো মহাপ্রতারক সাহেদ  গ্রেপ্তারের পর র‌্যাবের সামনেই সাহেদকে ধোলাই দিলো জনতা (ভিডিও)  অস্ত্রসহ গ্রেপ্তার সাহেদকে হেলিকপ্টারে আনা হলো ঢাকায়  গুলিভর্তি পিস্তলসহ সেই সাহেদ সাতক্ষীরা সীমান্তে গ্রেপ্তার  শালিস বৈঠকে আ’লীগ সভাপতির সামনেই হামলা, মেম্বারসহ আহত ৩  তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে আগৈলঝাড়ায় দম্পতিকে পিটিয়ে আহত  গৌরনদীতে ইয়াবাসহ মাদক বিক্রেতা গ্রেপ্তার  বাবুগঞ্জে বিভিন্ন কর্মসূচিতে এরশাদের প্রথম মৃত্যুবার্ষিকী পালিত  ঘুষ দিতে অস্বীকার: আইনজীবীকে পেটালো চরফ্যাশন আদালতের স্টাফরা