২৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, বুধবার

বরিশালে ভাইয়ের হাতে ভাই খুন

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ১২:১১ পূর্বাহ্ণ, ২৯ অক্টোবর ২০১৬

জমি বিরোধকে কেন্দ্র করে মুুলাদীতে ভাইয়ের হাতে খুন হয়েছেন আবুল কালাম আজাদ (২৫)। নিহত কালাম উপজেলার চরলক্ষ্মীপুর গ্রামের ছোমেদ আলী শরীফের ছেলে। আজ দুপুরে নিহতের নিজ বাড়ীতে এ ঘটনা ঘটে। পুলিশ ঘাতকের বাবা-মাকে আটক করেছে।
শেরেবাংলা হাসপাতাল সূত্র জানায়, বেলা ১১টার দিকে নিহত কালামের বাসায় জমি নিয়ে পারিবারিক বিবাদ হয়। সেখানে আবুল কালামের চাচি বিষয়টি নিয়ে জিজ্ঞাসাবাদ করতে যায়। এসময় কালাম তার চাচিকে বলেন আপনি এর মধ্যে আসবেন না। আমরা নিজেরাই সমস্যার সমাধান করবো।
কালামের চাচি বিষয়টি তার ছেলে (কালামের চাচাতো ভাই) শাওনকে অবহিত

 

করে। মায়ের সাথে এমন আচরন করায় দুপুরে শাওন ক্ষিপ্ত হয়ে একটি চাইনিজ কুড়াল নিয়ে তার চাচাতো ভাই কালামের মাথায় কোপ দিলে সে মাটিতে লুটিয়ে পড়ে।

 
বাড়ীর লোকজন তাকে উদ্ধার করে প্রথমে মুলাদী স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। অবস্থা আশঙ্কাজনক হলে তাকে শেরেবাংলা হাসপাতালে প্রেরন করা হয়। বিকেল ৫টায় জরুরী বিভাগের চিকিৎসক ডাঃ দাস রণবীর তাকে মৃত ঘোষনা করেন।

 
মুলাদী থানার ওসি মতিয়ার রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, জমি সংক্রান্ত বিরোধের জের ধরেই হত্যাকান্ড ঘটেছে। পুলিশ ঘটনাস্থল থেকে ঘাতক শাওনের বাবা ছত্তার শরীফ ও মা মাহামুদাকে আটক করেছে।

26 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন