৮ ঘণ্টা আগের আপডেট সকাল ৮:৩৮ ; শনিবার ; নভেম্বর ২৮, ২০২০
EN Download App
Youtube google+ twitter facebook
×

বরিশালে ভুয়া চিকিৎসকের এক লাখ টাকা জরিমানা

বরিশাল টাইমস রিপোর্ট
৮:০৯ অপরাহ্ণ, অক্টোবর ২২, ২০১৯

নিজস্ব বার্তা পরিবেশক:: বরিশাল নগরীর ‘দি মুন মেডিকেল সার্ভিসেস’ নামে একটি ডায়াগনস্টিক সেন্টারে অভিযান চালিয়ে এক ভুয়া চিকিৎসককে আটক করেছে ভ্রাম্যমাণ আদালত। পরে তাকে এক লাখ টাকা জরিমানা করা হয়।

অর্থদণ্ডপ্রাপ্ত ভুয়া ডাক্তার রফিকুল ইসলাম নগরীর কাউনিয়া এলাকার ইসমাইল হোসেনের ছেলে।

মঙ্গলবার (২২ অক্টোবর) জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট রাসেল ইকবাল ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে তাকে এ অর্থদণ্ড প্রদান করেন।

জানা যায়- দণ্ডপ্রাপ্ত রফিকুল ইসলাম শেবাচিম আগরপুর রোডের ‘দি মুন মেডিকেল সার্ভিসেস’ নামে একটি ডায়াগনস্টিক সেন্টারে বসে নিজেকে শেবাচিম হাসপাতালের একজন মেডিসিন ও কিডনি বিশেষজ্ঞ পরিচয় দিতেন। পাশাপাশি এক চিকিৎসকের ব্যবস্থাপত্র ব্যবহারের মাধ্যমে রোগীদের ভুয়া চিকিৎসা সেবাও দিয়ে আসছিলেন তিনি।

ভ্রাম্যমাণ আদালতের অভিযানের সত্যতা স্বীকার করে নির্বাহী ম্যাজিস্ট্রেট রাসেল ইকবাল জানান, খবর পেয়ে পুলিশের সহায়তায় আগরপুর রোডস্থ ‘দি মুন মেডিকেল সার্ভিসেস’ নামে ওই ডায়াগনস্টিক সেন্টারটিতে মঙ্গলবার অভিযান চালানো হয়। অভিযানে সেখান থেকে রফিকুল ইসলাম নামে এক ভুয়া ডাক্তারকে আটক করা হয়। যিনি নিজেকে চিকিৎসক দাবি করলেও কোনো কাগজপত্র দেখাতে পারেননি। পাশাপাশি তিনি অন্য একজন চিকিৎসকের ব্যবস্থাপত্র ব্যবহার করছিলেন। এ ঘটনায় ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে রফিকুল ইসলাম নামে ওই ভুয়া ডাক্তারকে এক লাখ টাকা জরিমানা করা হয়েছে।

ভ্রাম্যমাণ আদালতের অভিযানে বরিশাল মেট্রোপলিটন পুলিশের গোয়েন্দা শাখার কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

বরিশালের খবর, বিভাগের খবর

আপনার মতামত লিখুন :

 

ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
শাহ মার্কেট (তৃতীয় তলা),
৩৫ হেমায়েত উদ্দিন (গির্জা মহল্লা) সড়ক, বরিশাল ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  বরিশালের ফায়জুল তিন কোটি টাকার ইয়াবাসহ গ্রেপ্তার  পিরোজপুরে চেয়ারম্যানের জমি দখলের পর বিএনপি নেতার ছেলের ভূরিভোজ!  মামা-ভাগনির প্রেমে অন্তঃসত্ত্বা কিশোরী, মামার সেলফি ভাইরাল  সাতদিনে চাল-তেলসহ বেড়েছে ৮ নিত্যপণ্যের দাম  রোগীর কিডনি গায়েব: বিএসএমএমইউ’র ৪ চিকিৎসকের বিরুদ্ধে মামলা  কেরোসিনের আগুনে স্ত্রীকে জ্বালিয়ে স্বামী পলাতক  মায়ের পাশ থেকে সন্তান চুরি করলো ‘জিন’!  চরমোনাই পীর-মামুনুল সমর্থকদের বিক্ষোভে পুলিশের লাঠিচার্জ  এক বছরে ঝালকাঠি থানাকে বদলে দিয়েছেন সদর থানার ওসি খলিল  পটুয়াখালীতে সুইচগেট বন্ধ প্রভাবশালীদের মাছ চাষ!