১৯শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

বরিশালে ভুয়া সাংবাদিক আটক, অক্ষত পত্রিকার কার্ড উদ্ধার

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৮:৪১ অপরাহ্ণ, ২৬ ফেব্রুয়ারি ২০১৭

বরিশাল নগরী থেকে একটি অক্ষত পত্রিকার আইডি কার্ডসহ কাঞ্চন মোল্লা (২৮) নামে এক ভুয়া সাংবাদিককে আটক করেছে মেট্রোপলিটন গোয়েন্দা (ডিবি) পুলিশ। এসময় উদ্ধার করা হয়েছে একটি বাজাজ কোম্পানি মোটরসাইকেল।

রোববার বেলা আড়াইটার দিকে তাকে নগরীর চৌমাথা এলাকা থেকে আটক করা হয়।

আটক কাঞ্চন মোল্লা মেট্রোপলিটন বিমানবন্দর থানাধীন চাঁদপাশা ইউনিয়নের রফিয়াদি গ্রামের মো. মন্নাফ মোল্লার ছেলে।

মেট্রোপলিটন গোয়েন্দা (ডিবি) পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মো. নুরে আলম বরিশালটাইমসকে জানান- গোপন সংবাদের ভিত্তিতে চৌমাথা লেকের পূর্ব পাড় থেকে ১০০ সিসি বাজাজ মোটরসাইকেলসহ কাঞ্চনকে আটক করা হয়। ওই সময় সে নিজেকে দৈনিক ‘আনন্দ বার্তা’ নামে একটি পত্রিকার সাংবাদিক পরিচয় দেয়।

বরিশাল  গোয়েন্দা পুলিশের সহকারী কমিশনার (এসি) ফরহাদ সরদার বরিশালটাইমসকে জানান- চৌমাথা এলাকায় অবস্থানকালে আমাদের সন্দেহ হয়। জিজ্ঞাসাবাদে নিশ্চিত হওয়া যায় সে কোন লেখাপড়াই জানেনা। অথচ তার ব্যবহৃত মোটরসাইকেলের সামনে আজকের সংবাদ পত্রিকার নাম লেখা রয়েছে। কাঞ্চনকে আটকের পর আজকের সংবাদের রিপোর্টারকে খবর দেই। কিন্তু তারাও কাঞ্চনকে চেনেন না বলে জানান।

তবে আটকের পরে কাঞ্চন সাংবাদিকদের জানিয়েছেন- আজকের সংবাদ পত্রিকার বরিশাল প্রতিনিধি দাবিদার জামাল নামে এক ব্যক্তির সাথে তার সুসম্পর্ক রয়েছে। এবং তার কাছ থেকেই কাঞ্চন টাকার বিনিময়ে আনন্দ বার্তা পত্রিকার আইডি কার্ড নিয়েছে। তাছাড়া ওই জামালের অনুমতি নিয়ে মোটরসাইকেলেও স্টিকার লাগিয়েছেন বলে জানায়।’’

 

111 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন