২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

বরিশালে ভ্যান উল্টে বৃদ্ধ নিহত

বরিশালটাইমস, ডেস্ক

প্রকাশিত: ০২:৫৮ অপরাহ্ণ, ০২ এপ্রিল ২০২৪

নিজস্ব প্রতিবেদক, বরিশাল: বরিশালের মুলাদীতে ব্যাটারিচালিত অটো ভ্যান উল্টে আব্দুল জলিল হাওলাদার (৬০) নামের এক বৃদ্ধ নিহত হয়েছেন। আজ মঙ্গলবার সকাল পৌনে ৮টার দিকে উপজেলার কাজিরচর ইউনিয়নের ডিক্রীরচর গ্রামের মুলাদী-বরিশাল মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। নিহত আব্দুল জলিল কাজিরচরের বাহাদুরপুর গ্রামের বাসিন্দা। তিনি অটো ভ্যানে বাড়ি থেকে খাসেরহাট বন্দরে খেসারি ডাল বিক্রি করতে যাচ্ছিলেন।

প্রত্যক্ষদর্শী আব্দুর রহিম সাংবাদিকদের জানান, আজ সকালে জলিল হাওলাদার অটো ভ্যানে করে বাজারে রওনা দেন। দ্রুত গতির ভ্যানটি ডিক্রীরচর গ্রামের ওয়াহেদ চেয়ারম্যান বাড়ি এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায়। এতে জলিল হাওলাদার ও চালক মাহবুব চাপরাশি গুরুতর আহত হন। স্থানীয়রা তাঁদের উদ্ধার করে মুলাদী হাসপাতালে নিলে চিকিৎসক জলিল হাওলাদারকে মৃত ঘোষণা করেন।

অবস্থা আশঙ্কাজনক হওয়ায় মাহবুবকে বরিশাল শেরে-ই বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালে পাঠানো হয়। মুলাদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জাকারিয়া সাংবাদিকদের বলেন, সড়ক দুর্ঘটনায় একজন মারা গেছেন। পরিবারের কোনো অভিযোগ না থাকায় লাশ দাফনের জন্য পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

108 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন