২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, মঙ্গলবার

বরিশালে মাদক বিক্রেতাদের রোষাণালে পুলিশ!

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ১১:২১ পূর্বাহ্ণ, ২২ সেপ্টেম্বর ২০১৬

বরিশাল: বরিশাল নগরীতে মাদকবিরোধী অভিযানে গিয়ে রোষাণালে পড়লেন  গোয়েন্দা পুলিশের একটি টিম। ইয়াবা ব্যবসায়িদের গ্রেফতার করতে গিয়ে উল্টো মারধরের শিকার হয়েছেন তারা। এমনকি হাতকড়াসহ আসামি পলায়নের ঘটনাও ঘটেছে। ঘটনাটি ঘটেছে গতকাল বুধবার রাত ১০ টার দিকে নগরীর ধান গবেষণা রোডস্থ পিটি স্কুলের ভেতরে। এই ঘটনার পর পলাতক ইয়াবা বিক্রেতা রাকিবের বাবা খোকন মিয়া এবং ভাইকে আটকে রেখেছে পুলিশ। পুলিশের ভাষ্য হচ্ছে, পলাতক রাকিবকে যেভাবে হোক হাতে তুলে দিলেই তাদের ছেড়ে দেয়া হবে।

 

স্থানীয় সূত্র জানিয়েছে, রাকিবসহ অন্তত পলাতক ৪ জনকে গ্রেফতারে গোয়েন্দা পুলিশের একাধিক টিম এলাকায় গণতল্লাশি চালাচ্ছে। কিন্তু রাত পৌঁনে ১১ টার সর্বশেষ খবরে জানা গেছে, পুলিশের শর্তমতে পলাতক রাকিবসহ অন্যান্যদের হাতে তুলে দিলেই বাবা ছেলেকে মুক্তি দেয়া হবে। কিন্তু শর্তমতে হাতে তুলে দেয়ার পরও বাব ছেলেকেও ডিবির কার্যালয়ে নিয়ে যাওয়ার খবর পাওয়া গেছে। স্থানীয় সূত্রমতে, বরিশাল গোয়েন্দা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) শামিমের নেতৃত্বে চার সদস্যের একটি টিম ওই এলাকায় অবস্থান নিয়ে রাকিবসহ ৪ জনকে আটক করে। সেই সময় তাদের কাছ থেকে ইয়াবা উদ্ধার পরবর্তী হাতকড়া পড়িয়ে ডিবির কার্যালয়ে নিয়ে যাওয়ার চেষ্টা চালানো হয়।

 

কিন্তু রাকিবসহ তার সহযোগিরা পুলিশের ওপর অতর্কিত হামলা চালিয়ে পালিয়ে যায়। এই খবর ছড়িয়ে পরার পর ডিবির ওসি কাজী মাহবুবুর রহমানসহ বিপুল পরিমান সদস্য এলাকায় অবস্থান নিলে তোলপাড় অবস্থা সৃষ্টি হয়। কিন্তু  ডিবি পুলিশের পক্ষ থেকে হাতকড়াসহ আসামি পালিয়ে যাওয়ার বিষয়টি অস্বীকার করলেও পরবর্তীতে গ্রেফতারের বিষয়টি স্বীকার করেছে। এ বিষয়ে গোয়েন্দা পুলিশের সহকারি কমিশনার (এসি) ফরহাদ সরদারের সাথে মুঠোফোনে চেষ্টা করা হলে তাকে পাওয়া যায়নি।

14 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন