৭ ঘণ্টা আগের আপডেট সকাল ৬:৩১ ; সোমবার ; এপ্রিল ১২, ২০২১
EN Download App
Youtube google+ twitter facebook
×

বরিশালে মাদক ব্যবসায়ীর যাবজ্জীবন কারাদণ্ড

বরিশাল টাইমস রিপোর্ট
১০:০৮ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ২৮, ২০২১

নিজস্ব প্রতিবেদক, বরিশাল:: বরিশাল নগরীর কালিবাড়ি রোড থেকে ফেনসিডিলসহ আটক মাদক কারবারি কামরুজ্জামান হাওলাদারকে যাবজ্জীবন কারাদণ্ড ও ৫০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। আজ রোববার (২৮ ফেব্রুয়ারি) বিকেলে অতিরিক্ত জেলা ও দায়রা জজ ১ম আদালতের বিচারক মুহাম্মদ মাহবুব আলম আসামিদের অনুপস্থিতিতে এ রায় ঘোষণা করেন।

এদিকে অভিযোগ প্রমাণিত না হওয়ায় মামলার অপর আসামি মজিবর রহমান বাবুল ওরফে বিসিক বাবুলকে খালাস দেওয়া হয়।

সাজাপ্রাপ্ত কামরুজ্জামান বাকেরগঞ্জ উপজেলার হলতা হাওলাদার বাড়ির মৃত ইছহাক হাওলাদরের ছেলে। তিনি নগরীর কালিবাড়ি রোডে ভাড়া বাসায় বসবাস করতেন।

আদালতের বেঞ্চ সহকারী রেজাউল ইসলাম লিটন বরিশালটাইমসকে জানান, ২০১৩ সালের ৩১ মার্চ নগর গোয়েন্দা পুলিশের এসআই জাহিদুল তার সঙ্গীয় ফোর্স নিয়ে কালিবাড়ি রোডের প্রথম গলিতে অভিযান চালায়। এ সময় ১০ বোতল ফেনসিডিলসহ কামরুজ্জামানকে আটক করা হয়। এ সময় তার সহযোগী বিসিক বাবুল পালিয়ে যায়।

জিজ্ঞাসাবাদে কামরুজ্জামান তার ভাড়াটিয়া বাসায় ফেনসিডিল মজুদ রাখার কথা স্বীকার করে। পরে দলটি কামরুজ্জামানের ভাড়াটিয়া বাসায় অভিযান চালিয়ে আরো ৪৪ বোতলসহ মোট ৫৪ বোতল ফেনসিডিল উদ্ধার করে।

এ ঘটনায় কোতয়ালি মডেল থানায় ওই দু’জনকে অভিযুক্ত করে মামলা দায়ের করেন উপ-পরিদর্শক (এসআই) জাহিদুল। একই বছর ১৬ জুলাই মামলার তদন্ত কর্মকর্তা গোয়েন্দা পুলিশের সহকারী কমিশনার এসএম মাহমুদ হাসান ওই দুজনকে অভিযুক্ত করে আদালতে চার্জশিট দেন।

৯ জনের সাক্ষ্যগ্রহণ শেষে বিচারক রায় ঘোষণা করেন।’

বরিশালের খবর, বিভাগের খবর

আপনার মতামত লিখুন :

 

ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
শাহ মার্কেট (তৃতীয় তলা),
৩৫ হেমায়েত উদ্দিন (গির্জা মহল্লা) সড়ক, বরিশাল ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  বরিশালে সরকারি দপ্তরে আড়াই কোটি টাকার চেক নিয়ে মারামারি  লালমোহনে স্বাস্থ্যবিধি নিশ্চিত করতে মাঠে ইউএনও, ১৭ জনকে জরিমানা  বরগুনায় মোটরসাইকেল আরোহীকে পিটিয়ে লাখ টাকা ছিনতাই  বরিশালে ঘোষণা দিয়ে প্রতিবেশীকে কুপিয়ে হত্যা !  লকডাউন>> বরিশালে শ্রমিকদের খাদ্য ও অর্থ সহায়তা দাবি  বেতাগীতে এমপি রিমন ও তার পরিবারের সুস্থতা কামনায় যুবলীগের দোয়া মোনাজাত  মেডিকেল কলেজে পড়ার সুযোগ পেলেন রাখাইন কিশোরী  ভোলায় ভাইয়ের পিটুনিতে ভাই হাসপাতালে  একদিনে করোনা কেড়ে নিল সর্বোচ্চ ৭৮ জনের প্রাণ  গৌরনদীতে জাটকা বিক্রেতাকে জরিমানা