৬ ঘণ্টা আগের আপডেট সকাল ৬:০ ; বুধবার ; ফেব্রুয়ারি ২৬, ২০২০
EN Download App
Youtube google+ twitter facebook
×

বরিশালে মাদক ব্যবসায়ীর ১৫ বছরের কারাদণ্ড

বরিশালটাইমস রিপোর্ট
৮:৪৬ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ১৩, ২০২০

নিজস্ব প্রতিবেদক, বরিশাল:: বরিশাল নগরীর নথুল্লাবাদ এলাকার ফিশারী রোড থেকে ১৯শ’ পিস ইয়াবাসহ আটক আব্দুর রহিমকে ১৫ বছরের কারাদণ্ড ১ লাখ টাকা জরিমানা, অনাদায়ে আরো এক বছরের দণ্ডাদেশ দেয়া হয়েছে।

বৃহস্পতিবার বিকেলে জেলা ও দায়রা জজ আদালতের বিচারক রফিকুল ইসলাম আসামির অনুপস্থিতিতে এ রায় ঘোষণা করেন।

দণ্ডপ্রাপ্ত রহিম বরিশালের বানারীপাড়া উপজেলার রাজ্জাকপুর গ্রামের আব্দুস সালামের ছেলে। মামলার বাদী হচ্ছেন র‌্যাবের ডিএডি বিদ্যুত কুমার রায়।

আদালতের বেঞ্চ সহকারি হেদায়েতুন্নবী জাকির বলেন, ২০১৫ সালের ১৯ মার্চ গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৮ নগরীর ফিশারী রোডের মায়ের দোয়া খাবার হোটেলের সামনে অভিযান চালায়। সেখান থেকে আটক করা হয় রহিমকে। তার কাছ থেকে উদ্ধার করা হয় ১৯শ’ পিস ইয়াবা।

এ ঘটনায় বরিশাল মেট্রোপলিটন এয়ারপোর্ট থানায় মামলা দায়ের করা হয়। তদন্তকারী কর্মকর্তা এয়ারপোর্ট থানার এসআই প্রদীপ মিত্র একই বছরের ২১ এপ্রিল একমাত্র রহিমকে অভিযুক্ত করে চার্জশীট দেন। ১১ জনের সাক্ষ্যগ্রহণ শেষে বিচারক ওই রায় দেন।

বরিশালের খবর, বিভাগের খবর

আপনার মতামত লিখুন :

  Bangabandhu Countdown | Nextzen Limited

এই বিভাগের অারও সংবাদ
ভারপ্রাপ্ত সম্পাদক : শাকিব বিপ্লব
ঠিকানা: শাহ মার্কেট (তৃতীয় তলা),
৩৫ হেমায়েত উদ্দিন (গির্জা মহল্লা) সড়ক, বরিশাল ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  বাবুগঞ্জের রহমতপুর ইউনিয়নে ভাতাপ্রার্থীদের উন্মুক্ত বাছাই  হজের বিমান ভাড়া: পাত্তাই পেল না ধর্ম মন্ত্রণালয়ের যুক্তি  ইউএনওকে গালি, ওসিকে বদলীর হুমকি এমপি নদভীর  ভাইরাসে আক্রান্ত ভারতের সুপ্রিম কোর্টের ৬ বিচারক  বিশ্বের সবচেয়ে বয়স্ক ব্যক্তির মৃত্যু  প্যান্ট খুলে সাংবাদিককে ধর্মীয় পরিচয় জানাতে আদেশ দিল্লিতে!  প্রাথমিক শিক্ষা সমাপনীতে বৃত্তি পেয়েছে ৮২ হাজার ৪২২ জন  যেভাবে প্রভাবশালীদের ব্ল্যাকমেইল করতেন পাপিয়া  পটুয়াখালীতে যুবদলের কর্মীসভায় পুলিশের লাঠিচার্জ, আহত ২৫  ‘অরিজিনাল ফেনসিডিল’ চেয়ে ধরা পড়ল ঢাকার ১০ যুবক