১৩ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

বরিশালে মুক্তিযোদ্ধা জালালের ইন্তেকাল, পানিসম্পদ প্রতিমন্ত্রীর শোক

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৩:১৫ অপরাহ্ণ, ০৭ নভেম্বর ২০১৯

নিজস্ব বার্তা পরিবেশক:: ঝালকাঠি নলছিটি উপজেলা আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা জালাল উদ্দিন আহম্মেদ ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়াইন্না ইলাইহির রাজিউন। বরিশাল শহরের একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার বেলা ১ টা ৫০ মিনিটে তিনি শেষ নিশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮০ বছর।

জালাল উদ্দিন আহম্মেদ জীবনের অধিকাংশ সময় শিক্ষকতা পেশায় অতিবাহিত করেন। পাশাপাশি আওয়ামী লীগের রাজনীতিতেও রেখেছেন গুরুত্বপূর্ণ ভুমিকা।

এই প্রবীণ রাজনীতিবিদ মৃত্যুকালে এক ছেলে ও দুই মেয়ে রেখে গেছেন। তার একমাত্র ছেলে এএসএম রাফি জুয়েল বরিশাল মহানগর যুবলীগ নেতা।

এই মুক্তিযোদ্ধার পারিবারিক সূত্র জানায়- জালাল উদ্দিন আহম্মেদ দীর্ঘদিন বার্ধক্যজনিত কারণে অসুস্থ ছিলেন। বুধবার বিকেলে তিনি অধিক অসুস্থ হয়ে পড়ায় তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার তিনি মারা গেছেন।

বাদ মাগরিব শহরের ব্রাউন কম্পাউন্ড জামে মসজিদে তার জানাজা নামাজ শেষে মরদেহ মুসলিম গোরস্থানে দাফন করা হবে।

এদিকে তাঁর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন- পানিসম্পদ প্রতিমন্ত্রী বরিশাল সদর আসনের সাংসদ কর্নেল (অবসরপ্রাপ্ত) জাহিদ ফারুক শামীম এবং সদর উপজেলা ভাইস চেয়ারম্যান অ্যাডভোকেট মাহাবুবুর রহমান মধু।’

4 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন