২ ঘণ্টা আগের আপডেট রাত ১২:৩০ ; শুক্রবার ; সেপ্টেম্বর ৩০, ২০২২
EN Download App
Youtube google+ twitter facebook
×

বরিশালে মুক্তিযোদ্ধা পরিবারকে দেশত্যাগের হুমকি

বরিশাল টাইমস রিপোর্ট
৬:২২ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১৮, ২০১৬

বরিশাল: জেলার উজিরপুর উপজেলার বরাকোঠা ইউনিয়নের সাকরাল গ্রামের সংখ্যালঘু সম্প্রদায়ের বীর মুক্তিযোদ্ধা কুমুদ রঞ্জন রায়কে (৯৮) স্ব-পরিবারে দেশত্যাগের হুমকি দেয়ার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় মুক্তিযোদ্ধার পুত্র মিহির রায় থানায় সাধারণ ডায়েরী করেছেন।

তিনি অভিযোগ করেন, তাদের সহয় সম্পত্তি দখল করার জন্য প্রতিবেশী জয়নাল আবেদীন হাওলাদার, রফিকুল ইসলাম মামুন, ইমরান হাওলাদার গংরা দীর্ঘদিন থেকে নানা ষড়যন্ত্র করে আসছে।

তারই ধারাবাহিকতায় গত ১০ সেপ্টেম্বর উল্লেখিতরা তাদের ১৫/২০ জন সহযোগীদের নিয়ে জোরপূর্বক কুমুদ রঞ্জন রায়ের পৈত্রিক ভোগদখলিয় বাড়ির গাছপালা কেটে এবং পুকুরের মাছ ধরে নিয়ে যায়। এসময় তাদের বাঁধা দিলে কুমুদ রায়ের পুত্র মিহির রায়, সমির রায়সহ পরিবারের ৫ সদস্যকে মারধর করে আহত করা হয়।

অভিযোগে আরও জানা গেছে, হামলা ও লুটপাট করেও ক্ষ্যান্ত হয়নি প্রভাবশালীরা। বর্তমানে তারা মুক্তিযোদ্ধার স্ব-পরিবারকে দেশত্যাগের জন্য বিভিন্ন ধরনের ভয়ভীতিসহ প্রাণনাশের হুমকি অব্যাহত রেখেছেন। এ ঘটনায় গতকাল শনিবার রাতে উজিরপুর মডেল থানায় একটি সাধারণ ডায়েরী করা হয়েছে।

এ ব্যাপারে উজিরপুর মডেল থানার এসআই মোঃ হেমায়েত উদ্দিন জানান, বিষয়টি তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

খবর বিজ্ঞপ্তি, বরিশালের খবর

 

আপনার মতামত লিখুন :

 
এই বিভাগের অারও সংবাদ
ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
ইসরাফিল ভিলা (তৃতীয় তলা), ফলপট্টি রোড, বরিশাল ৮২০০।
ফোন: +৮৮০২৪৭৮৮৩০৫৪৫, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  দুর্বৃত্তদের গুলিতে যুবলীগ নেতা খুন  সাম্প্রদায়িক সম্প্রতি বিনষ্টের মূল কারণ ‘গুজব’: ওসি মুরাদ  কাগজে মোড়ানো খাবারে মৃত্যুর হাতছানি!  হঠাৎ উধাও বুবলী, শুটিংয়ে ফিরলে থাকবে কড়া নিরাপত্তা  বরগুনায় ধান ক্ষেত থেকে লাশ উদ্ধার  অজ্ঞানপার্টির খপ্পরে পড়ে প্রাণ গেল বীমাকর্মীর  হিজলায় মা ইলিশ সংরক্ষণের লক্ষে মতবিনিময় সভা  হিজলা প্রেসক্লাবে জরুরী বর্ধিত সভা অনুষ্ঠিত  দুর্গোৎসব ও সাপ্তাহিক ছুটিতে পর্যটকদের ভিড় বেড়েছে কুয়াকাটা সৈকতে  নারায়ণগঞ্জে একটি রিসোর্টে বিয়ে: বিচ্ছেদ হয়নি শাকিব-বুবলী এখনো স্বামী-স্ত্রী!