১ min আগের আপডেট বিকাল ১:৩ ; রবিবার ; ফেব্রুয়ারি ৫, ২০২৩
EN Download App
Youtube google+ twitter facebook
×

বরিশালে মেয়ের বাল্যবিয়ের চেষ্টা, বাবা-মায়ের কারাদণ্ড

বরিশাল টাইমস রিপোর্ট
১১:০১ অপরাহ্ণ, অক্টোবর ৫, ২০১৬

বরিশাল: বরিশাল নগরীতে নবম শ্রেণি পড়ুয়া মেয়েকে জোর করে বিয়ে দেওয়ার চেষ্টার দায়ে মেয়েটির বাবা ও মাকে বিনাশ্রম কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।

বুধবার (০৫ অক্টোবর) সন্ধ্যায় বরিশাল সদর উপজেলার নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) নাজমুল হুসাইন এ সাজার নির্দেশ দেন।

বরিশাল সদর উপজেলা মহিলা বিষয়ক অধিদপ্তরের কর্মকর্তা নাসরিন আক্তার জানান, নগরীর সাবেরা খাতুন মাধ্যমিক বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্রী  জান্নাতুল ফেরদৌসকে (১৪) জোর করে তার বাবা ও মা টাকার বিনিময়ে এক ট্রাক চালকের সঙ্গে বিয়ের সিদ্ধান্ত নেন।

বিয়ে বন্ধে জান্নাতুল মহিলা বিষয়ক অধিদপ্তরের সহায়তা চায়। পরে তার বাবা জয়নাল মৃধা ও মা জাহানুর বেগমকে আটক করে ভ্রাম্যমাণ আদালতে সোপর্দ করে পুলিশ।

পরে নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) নাজমুল হুসাইন মেয়েটির বাবাকে ১৫ দিন ও মাকে ৭ দিন করে বিনাশ্রম কারাদণ্ডের নির্দেশ দেন।

খবর বিজ্ঞপ্তি, বরিশালের খবর

আপনার মতামত লিখুন :

 
এই বিভাগের অারও সংবাদ
ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
ইসরাফিল ভিলা (তৃতীয় তলা), ফলপট্টি রোড, বরিশাল ৮২০০।
ফোন: +৮৮০২৪৭৮৮৩০৫৪৫, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  ফাঁড়িতে দুই বাঘের ২০ ঘণ্টা অবস্থান!  বরিশাল নগরীতে শীতার্ত মানুষের মাঝে প্রতিমন্ত্রীর শীতবস্ত্র বিতরণ  পবিপ্রবিতে কর্মকর্তা-কর্মচারীদের লাগাতার আন্দোলন, ভোগান্তিতে শিক্ষার্থীরা  স্কুলের বেঞ্চ, বইখাতা বেচে দিলেন প্রধান শিক্ষক!  ভাষাসংগ্রামের ১৮৩৫ সালের  অদেখা অধ্যায়!  বরিশালকে ছাড়ছেন না সাকিব: আগামী দুই মৌসুমও এই দলের হয়ে খেলবেন  বরিশালে প্রাইভেটকারভর্তি গাঁজাসহ ২ মাদকবিক্রেতা গ্রেপ্তার  ‘ছেলেরা তাকালেই নিজেকে নায়িকা ভেবো না’-মেয়েকে রাভিনা  বরিশালে প্রাইভেটকারভর্তি গাঁজাসহ ২ মাদকবিক্রেতা গ্রেপ্তার  বাল্যবিবাহের সঙ্গে জড়িত থাকার অভিযোগে আসামে গ্রেফতার ২ হাজার