২০শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

বরিশালে মোটরসাইকেলের ধাক্কায় চালকসহ পথচারী নিহত

বরিশালটাইমস, ডেস্ক

প্রকাশিত: ১২:৪০ অপরাহ্ণ, ১১ জুন ২০২৪

নিজস্ব প্রতিবেদক, বরিশাল: বরিশালের বাকেরগঞ্জে মোটরসাইকেলের সঙ্গে ধাক্কা লেগে চালকসহ এক পথচারী নিহত হয়েছেন। সোমবার (১০ জুন) রাতে বাকেরগঞ্জ উপজেলার বরিশাল-পটুয়াখালী মহাসড়কের রুহিতারপাড় মিশু ফিলিং স্টেশনের সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, মোটরসাইকেল চালক বাকেরগঞ্জ উপজেলার কলসকাঠী ইউনিয়নের সাগর (১৮) ও পথচারী সিলেট সদর সিটি করপোরেশন এলাকার ২৩ নম্বর ওয়ার্ডের বাসিন্দা নুরুজ্জামান (৬০)।
প্রত্যক্ষদর্শীরা জানান, এ ঘটনায় মোটরসাইকেল চালক সাগর নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে কাঁটাতারের বেড়ার ওপর পড়লে কাঁটাতারে তার গলা কেটে গিয়ে ঘটনাস্থলে সেও নিহত হয়। এ সময় মোটরসাইকেলের পেছনে থাকা এক আরোহীকে গুরুতর আহত অবস্থায় স্থানীয়রা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করে।

জানা যায়, নিহত নুরুজ্জামান সিলেট থেকে তাদের সঙ্গীদের সঙ্গে তাবলীগ জামাতে বরিশালে এসেছিলেন। বিকেলে মসজিদ থেকে ঘুরতে বের হয়ে তিনি দুর্ঘটনার শিকার হন। বিষয়টি বরিশালটাইমসকে নিশ্চিত করেছেন বাকেরগঞ্জ থানার ওসি আফজাল হোসেন।

ওসি আফজাল বলেন, পটুয়াখালীর দিক থেকে আসা একটি মোটরসাইকেলটি মিশু ফিলিং স্টেশনের সামনে পৌঁছালে মহাসড়কের পশ্চিম পাশে রুহিতারপাড় জামে মসজিদের এক মুসল্লি দৌঁড় দিয়ে সড়ক পার হতে গেলে মোটরসাইকেলের সঙ্গে ধাক্কা লাগে।এসময় ঘটনাস্থলেই পথচারী নুরুজ্জামান নিহত হন। ওসি আফজাল আরও বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে দুজনের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। পরবর্তীতে আইনানুগ ব্যবস্থা গ্রহণ শেষে নিহতদের মরদেহ হস্তান্তর করা হবে।

120 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন